ঢাকা, রবিবার, ২ আষাঢ় ১৪২৬, ১৬ জুন ২০১৯
Risingbd
সর্বশেষ:

আড়াইহাজারে পঞ্চম শ্রেণির ছাত্রীকে ধর্ষণের অভিযোগ

হাসান উল রাকিব : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৫-০৪ ৫:০৬:৪৭ পিএম     ||     আপডেট: ২০১৯-০৫-০৪ ৫:০৬:৪৭ পিএম
Walton AC 10% Discount

নিজস্ব প্রতিবেদক, নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের আড়াইহাজারে পঞ্চম শ্রেণির এক শিশু ছাত্রীকে ধর্ষণের অভিযোগ উঠেছে স্থানীয় মুদি ব্যবসায়ীর বিরুদ্ধে। এলাকাবাসী শিশুটিকে মূমূর্ষ অবস্থায় উদ্ধার করে নারায়ণগঞ্জ ভিক্টোরিয়া জেনারেল হাসপাতালে পাঠিয়েছে।

গত শুক্রবার (৩ মে) সন্ধ্যায় উপজেলার কালাপাহাড়িয়া ইউনিয়নের হাজিরটেক এলাকায় এ ঘটনা ঘটে বলে এলাকাবাসী অভিযোগ করেছেন। আজ শনিবার দুপুরে বিষয়টি নিশ্চিত করে আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আক্তার হোসেন জানান,  মুদি দোকানি আলাউদ্দিন ঘটনার পর থেকে পলাতক রয়েছে। তাকে গ্রেফতারের চেষ্টা চলছে।

পুলিশ ও শিশুটির পরিবারের সদস্যরা জানান, শুক্রবার সন্ধ্যা ৭টার দিকে উপজেলার কালাপাহাড়িয়া ইউনিয়নের হাজিরটেক এলাকায় ১০ বছরের শিশু স্থানীয় একটি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণির ছাত্রী ডিম কেনার জন্য একই এলাকায় মুদি দোকানি আলাউদ্দিনের(৩৫) দোকানে যায়। আলাউদ্দিন শিশুটিকে একা পেয়ে জোর করে তার দোকানের ভেতরে নিয়ে সাটার বন্ধ করে দেয়। পরে শিশুটিকে ধর্ষণ করে আলাউদ্দিন।

এদিকে শিশুটি বাড়িতে আসতে দেরি করায় তার মা খুঁজতে ওই মুদি দোকানের সামনে গিয়ে  দোকানটি বন্ধ পান। এসময় তিনি দোকান খোলার জন্য ডাকাডাকি করলে দোকানের ভেতর থেকে মায়ের গলার আওয়াজ পেয়ে শিশুটি চিৎকার দেয়। এ অবস্থায় আলাউদ্দিন ধরা পড়ে যাওয়ার ভয়ে শিশুটিকে রক্তাক্ত অবস্থায় দোকানের ভেতরে ফেলে রেখে পেছনের দরজা দিয়ে পালিয়ে যায়। পরে শিশুটির পরিবারের লোকজন ও এলাকাবাসী এসে শিশুটিকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। অবস্থা গুরুতর হওয়ায় সেখান থেকে তাকে রাতেই নারায়ণগঞ্জ সদরের ভিক্টোরিয়া জেনারেল হাসপাতালে পাঠানো হয়।

এ ঘটনায় শুক্রবার রাতে শিশুটির বাবা বাদী হয়ে ধর্ষণের অভিযোগে আলাউদ্দিনের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে আড়াইহাজার থানায় মামলা দায়ের করেন।

আড়াইহাজার থানার ওসি আক্তার হোসেন মামলার বিষয়টি নিশ্চিত করে আরো জানান, আলাউদ্দিনকে গ্রেফতার করতে পুলিশ বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে যাচ্ছে। শিগগিরই তাকে আইনের আওতায় আনা হবে বলে আশাপ্রকাশ করেন তিনি।

 

 

রাইজিংবিডি/নারায়ণগঞ্জ/৪ মে ২০১৯/হাসান উল রাকিব/শাহনেওয়াজ

Walton AC
     
Walton AC
Marcel Fridge