ঢাকা     বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৫ ১৪৩১

বিএসএমএমইউর নার্স নিয়োগের মৌখিক পরীক্ষা ৭ জানুয়ারি

আরিফ সাওন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:২২, ৩ জানুয়ারি ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
বিএসএমএমইউর নার্স নিয়োগের মৌখিক পরীক্ষা ৭ জানুয়ারি

নিজস্ব প্রতিবেদক : বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) সিনিয়র নার্স স্টাফ পদে লিখিত পরীক্ষায় উত্তীর্ণদের মৌখিক পরীক্ষা ৭ জানুয়ারি থেকে শুরু হবে।

 

রোল নাম্বার অনুযায়ী পর্যায়ক্রমে ১৮ জানুয়ারি পর্যন্ত মৌখিক পরীক্ষা অনুষ্ঠিত হবে।

 

মঙ্গলবার বিশ্ববিদ্যালয়ের উপ-রেজিস্ট্রার (নার্সিং) মো. আব্দুল আলীম স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে জানানো হয়, প্রতিদিন সকাল ১১টায় এ বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য (গবেষণা ও উন্নয়ন) অধ্যাপক ডা. মো. শহীদুল্লাহ সিকদারের অফিস কক্ষে (কক্ষ নং ১২৩, ২য় তলা, বি-ব্লক) অনুষ্ঠিত হবে।

 

তিনি জানান, মৌখিক পরীক্ষার সময় লিখিত পরীক্ষার প্রবেশপত্র, সব শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতার মূল সার্টিফিকেট, মার্কশিট, বাংলাদেশ নার্সিং কাউন্সিলের রেজিস্ট্রেশন সনদ এবং মুক্তিযোদ্ধা কোটার ক্ষেত্রে সরকার কর্তৃক প্রদত্ত মুক্তিযোদ্ধার মূল সনদপত্র সঙ্গে রাখতে হবে।

 

আগামী শনিবার ৭ জানুয়ারি, প্রথমদিন মুক্তিযোদ্ধা কোটায় উত্তীর্ণ প্রার্থীদের (রোল নং ১১৩৫ থেকে ৭৩৮১ পর্যন্ত) মৌখিক পরীক্ষা অনুষ্ঠিত হবে। ৮ জানুয়ারি থেকে লিখিত পরীক্ষায় উত্তীর্ণ রোল নাম্বার ১০১৩ থেকে ১৮০১, ৯ জানুয়ারি ১৮০২ থেকে ২২৪৭, ১০ জানুয়ারি ২২৪৮ থেকে ৩০৮০, ১১ জানুয়ারি ৩০৯০ থেকে ৩৭১১, ১২ জানুয়ারি ৩৭৩৭ থেকে ৪১৫৯, ১৪ জানুয়ারি ৪১৬৭ থেকে ৪৬৬০, ১৫ জানুয়ারি ৪৬৬১ থেকে ৫৩৩৭, ১৬ জানুয়ারি ৫৩৭৯ থেকে ৬০২৭, ১৭ জানুয়ারি ৬০২৮ থেকে ৬৫৩৭ এবং ১৮ জানুয়ারি বুধবার ৬৫৪২ থেকে ৭৩৯৯ পর্যন্ত রোল নাম্বারধারীদের মৌখিক পরীক্ষা অনুষ্ঠিত হবে।     

 

 

রাইজিংবিডি/ঢাকা/৩ জানুয়ারি ২০১৭/আরিফ সাওন/মুশফিক

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়