ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

৫০৪২ জনকে বিনামূল্যে চিকিৎসা দিল আদ্-দ্বীন

হাসান মাহামুদ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:০৭, ১৬ আগস্ট ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
৫০৪২ জনকে বিনামূল্যে চিকিৎসা দিল আদ্-দ্বীন

নিজস্ব প্রতিবেদক : জাতীয় শোক দিবসে সারাদেশে আদ্-দ্বীন হাসপাতালের বিভিন্ন শাখায় মোট ৫০৪২ জনকে বিনামূল্যে চিকিৎসা সেবা দেওয়া হয়েছে।

বুধবার আদ্-দ্বীন ফাউন্ডেশরেনর এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

এতে বলা হয়েছে, ১৫ আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে আদ্-দ্বীন ফাউন্ডেশন পরিচালিত ঢাকা, খুলনা, যশোর ও কুষ্টিয়ায় অবস্থিত আদ্-দ্বীন হাসপাতালগুলোতে বহির্বিভাগে মোট ৫০৪২ জন রোগীকে বিনামূল্যে চিকিৎসা দেওয়া হয়েছে। এ ছাড়া খুলনা ও যশোর হাসপাতালের মাধ্যমে ৪৩ জনের চোখের ছানী অপারেশন করা হয়েছে।

এর মধ্যে আদ্-দ্বীন মেডিক্যাল কলেজ হাসপাতাল, মগবাজারে ২৩২৫জন, আদ্-দ্বীন বসুন্ধরা মেডিক্যাল কলেজ হাসপাতাল, দক্ষিণ কেরানীগঞ্জে ৭১১জন, আদ্-দ্বীন ব্যারিস্টার রফিক-উল হক হাসপাতাল, পোস্তগোলায় ১০৫ জন, যশোরে অবস্থিত আদ্-দ্বীন সকিনা মেডিক্যাল কলেজ হাসপাতাল, আদ্-দ্বীন চক্ষু হাসপাতাল এবং আদ্-দ্বীন শিশু হাসাপাতালে ৮৭৮ জন, আদ্-দ্বীন হাসপাতাল কুষ্টিয়ায় ২০৮জন, আদ্-দ্বীন আকিজ মেডিক্যাল কলেজ হাসপাতাল, খুলনায় ৮১৫ জনকে বিনামূল্যে বহির্বিভাগে চিকিৎসা সেবা দেওয়া হয়েছে।

এ ছাড়া দিবসটি উপলক্ষে আদ্-দ্বীন ফাউন্ডেশন পরিচালিত আদ্-দ্বীন উইমেন্স মেডিক্যাল কলেজ, মগবাজার, ঢাকা, বসুন্ধরা আদ্-দ্বীন মেডিক্যাল কলেজ, দক্ষিণ কেরানীগঞ্জ, আদ্-দ্বীন আকিজ মেডিক্যাল কলেজ, খুলনা ও আদ্-দ্বীন সকিনা মেডিক্যাল কলেজ, যশোরে র‌্যালি, আলোচনা সভা এবং দোয়া মাহফিলের আয়োজন করা হয়।




রাইজিংবিডি/ঢাকা/১৬ আগস্ট ২০১৭/হাসান/সাইফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়