ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

সঠিক রোগ নির্ণয়ে যাত্রা শুরু করল হেলথ্ ল্যাবস লিমিটেড

মেহেদী হাসান ডালিম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:২৯, ১৫ সেপ্টেম্বর ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
সঠিক রোগ নির্ণয়ে যাত্রা শুরু করল হেলথ্ ল্যাবস লিমিটেড

নিজস্ব প্রতিবেদক : সুচিকিৎসা ও সঠিক চিকিৎসার জন্য অধিকাংশ ক্ষেত্রেই রোগ নির্ণয় বা ডায়াগনোসিসের প্রয়োজন হয়। দেশের বিপুল জনগোষ্ঠীর এই ডায়াগনোসিস সেবা পৌঁছে দিতে সঠিক সেবা নিশ্চিত করার প্রত্যয়ে যাত্রা শুরু করেছে হেলথ্ ল্যাবস্ লিমিটেড ডায়াগনস্টিক ও কনসালটেশন সেন্টার।

শুক্রবার রাজধানীর মিরপুরের শেওড়াপাড়ায়   সেন্টারটির উদ্বোধন করেন  প্রাক্তন স্বাস্থ্যমন্ত্রী ও  প্রতিষ্ঠাতা অধ্যাপক ডা. আ,ফ,ম রুহুল হক এমপি।

ডায়াগনস্টিক সেন্টারটির অবকাঠামো ও গুণগত মান নিয়ে জানতে চাইলে এর জনসংযোগ কর্মকর্তা  মো. রাফিজুল ইসলাম বলেন, ‘আমরা এই ল্যাবটি মানুষের চাহিদার প্রতি খেয়াল রেখে একটু ভিন্ন আঙ্গিকে শুরু করেছি। আমাদের এখানে উন্নত ও সর্বাধুনিক প্রযুক্তি ব্যবহার করা হয়েছে। কনসালটেশন বিভাগে স্বনামধন্য প্রায় ২৫ জন বিশেষজ্ঞ চিকিৎসক আছেন। এছাড়াও    ২৪ ঘণ্টা ফার্মেসি ও অ্যাম্বুলেন্স সেবা রয়েছে বলে জানান তিনি।

উদ্বোধনী অনুষ্ঠানে  বাংলাদেশ ব্যাংকের প্রাক্তন গভর্নর ড. সালেহ উদ্দীন আহমেদ, প্রতিষ্ঠানটির চেয়ারম্যান জিয়াউল হক, পরিচালক তানজিনা খান, ইলা হক, পারভীন আহমেদ, আফনান আহমেদ এবং প্রতিষ্ঠানের সব কর্মকর্তা-কর্মচারী  উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, ল্যাবটি ট্রমা সেন্টার মেডিক্যাল ইনস্টিটিউটসের একটি সহযোগী প্রতিষ্ঠান।

 

 

রাইজিংবিডি/ঢাকা/১৫ সেপ্টেম্বর ২০১৭/মেহেদী/মুশফিক

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়