ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

রেসিডেন্সি প্রোগ্রাম ফেজ-এ এর ভর্তির ফল রাতেই

আরিফ সাওন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৫৫, ১০ নভেম্বর ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
রেসিডেন্সি প্রোগ্রাম ফেজ-এ এর ভর্তির ফল রাতেই

নিজস্ব প্রতিবেদক : সুষ্ঠু ও সুন্দরভাবে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের রেসিডেন্সি প্রোগ্রাম ফেজ-এ এর মার্চ ২০১৮ সেশনের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে। আজ শুক্রবার রাতের মধ্যেই ফল প্রকাশ করা হবে।

বিশ্ববিদ্যালয়ের সেকশন অফিসার (জনসংযোগ) প্রশান্ত কুমার মজুমদার জানিয়েছেন, শুক্রবার রাতের মধ্যেই পরীক্ষার ফলাফল বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে () প্রকাশ করা হবে।

প্রশান্ত কুমার মজুমদার জানান, শুক্রবার সকাল ৯টা থেকে দুপুর ১২টা পর্যন্ত রাজধানী ঢাকার বুয়েট মেইন ক্যাম্পাস, বুয়েট পলাশী ক্যাম্পাস ও ইডেন মহিলা কলেজে অনুষ্ঠিত হয়েছে। মোট ৬২টি ডিসিপ্লিন-এ ভর্তির জন্য ১০৯৯টি আসনের বিপরীতে পরীক্ষার্থীর সংখ্যা ছিল ৮১৬২ জন। অনুষদভিত্তিক পরীক্ষার্থী ও আসন সংখ্যা হলো-মেডিসিন অনুষদে পরীক্ষার্থী ৩৫৩৬ জন, আসন ৪৭৫টি, সার্জারি অনুষদে পরীক্ষার্থী ৩৩৩৮ জন, আসন ৪৫৯টি, বেসিক সায়েন্স ও প্যারাক্লিনিক্যাল সায়েন্স অনুষদে পরীক্ষার্থী ৯৬৩ জন, আসন ১১৯টি এবং ডেন্টাল অনুষদে পরীক্ষার্থী ৩২৫ জন, আসন ৪৬টি।

বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ডা. কামরুল হাসান খান বুয়েটের সিভিল ইঞ্জিনিয়ারিং ভবন, ইএমই ভবন, পুরাতন একাডেমি ভবন, আর্কিটেকচার ভবন, ইউআরপি ভবন, পলাশীর নতুন একাডেমি এবং ইডেন মহিলা কলেজের ২নং ভবনে অনুষ্ঠিত পরীক্ষার বিভিন্ন হল পরিদর্শন করেন।

উপাচার্য সুষ্ঠু ও সুন্দরভাবে পরীক্ষা কার্যক্রম সম্পন্ন হওয়ায় সন্তোষ প্রকাশ করেছেন। পরীক্ষার বিভিন্ন হল পরিদর্শনের সময় উপউপাচার্য (গবেষণা ও উন্নয়ন) অধ্যাপক ডা. মো. শহীদুল্লাহ সিকদার, উপ-উপাচার্য (প্রশাসন) অধ্যাপক ডা. মো. শারফুদ্দিন আহমেদ, উপউপাচার্য (শিক্ষা) অধ্যাপক ডা. এ এস এম জাকারিয়া স্বপন, কোষাধ্যক্ষ অধ্যাপক ডা. মোহাম্মদ আলী আসগর মোড়ল, সার্জারি অনুষদের ডিন অধ্যাপক ডা. কনক কান্তি বড়ুয়া, বেসিক সায়েন্স ও প্যরাক্লিনিক্যাল সায়েন্স অনুষদের ডিন অধ্যাপক ডা. এম ইকবাল আর্সলান, ডেন্টাল অনুষদের ডিন অধ্যাপক ডা. গাজী শামীম হাসান, নার্সিং অনুষদের ডিন অধ্যাপক ডা. অসীম রঞ্জন বড়ুয়া, মেডিক্যাল টেকনোলজি অনুষদের ডিন অধ্যাপক ডা. মোহাম্মদ আতিকুর রহমান, রেজিস্ট্রার অধ্যাপক ডা. এবিএম আব্দুল হান্নান, প্রক্টর অধ্যাপক ডা. মো. হাবিবুর রহমান দুলাল, পরীক্ষা নিয়ন্ত্রক মো.  ইফতেখার আলম উপস্থিত ছিলেন।



রাইজিংবিডি/ঢাকা/১০ নভেম্বর ২০১৭/সাওন/সাইফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়