ঢাকা, সোমবার, ৫ অগ্রহায়ণ ১৪২৫, ১৯ নভেম্বর ২০১৮
Risingbd
সর্বশেষ:

১৯ ফেব্রুয়ারি বিএসএমএমইউর তৃতীয় সমাবর্তন

আরিফ সাওন : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৮-০১-২৩ ৮:০০:০৩ পিএম     ||     আপডেট: ২০১৮-০১-২৩ ৮:২৭:১৬ পিএম

নিজস্ব প্রতিবেদক : বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের তৃতীয় সমাবর্তন আগামী ১৯ ফেব্রুয়ারি অনুষ্ঠিত হবে। এতে উপস্থিত থাকবেন রাষ্ট্রপতি ও বিশ্ববিদ্যালয়ের আচার্য মো. আবদুল হামিদ।

এবছর প্রায় দুই হাজার ২০০ শিক্ষার্থী সমাবর্তনে অংশ নিয়ে তাদের সনদ গ্রহণ করবেন। এর আগে ২০১১ সালে প্রথম এবং ২০১৫ সালে দেশের প্রথম এই মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের দ্বিতীয় সমাবর্তন অনুষ্ঠিত হয়।

তৃতীয় সমাবর্তন অনুষ্ঠান সুষ্ঠুভাবে সম্পন্ন করতে মঙ্গলবার ডা. মিল্টন হলে ৫৭ সদস্যের স্টিয়ারিং কমিটির সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন কমিটির সভাপতি ও বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ডা. কামরুল হাসান খান। সভায় উপ-উপাচার্য (গবেষণা ও উন্নয়ন) অধ্যাপক ডা. মো. শহীদুল্লাহ সিকদার, উপ-উপাচার্য (প্রশাসন) অধ্যাপক ডা. মো. শারফুদ্দিন আহমেদ, কোষাধ্যক্ষ অধ্যাপক ডা. মোহাম্মদ আলী আসগর মোড়ল, বেসিক সায়েন্স ও প্যরাক্লিনিক্যাল সায়েন্স অনুষদের ডীন অধ্যাপক ডা. এম ইকবাল আর্সলান, রেজিস্ট্রার অধ্যাপক ডা. মো. আব্দুল হান্নান, প্রক্টর অধ্যাপক ডা. মো. হাবিবুর রহমান দুলালসহ স্টিয়ারিং কমিটির সদস্যরা উপস্থিত ছিলেন।

সভায় প্রখ্যাত গাইনি বিশেষজ্ঞ, সাবেক আইপিজিএমএন্ডআর-এর (বর্তমানে বিএসএমএমইউ) পরিচালক অধ্যাপক ডা. টি এ চৌধুরীকে সমাবর্তন বক্তা করার সিদ্ধান্ত নেওয়া হয়। এছাড়া অভ্যর্থনা, অর্থ, সম্মানসূচক ডিগ্রি প্রদান, প্রকাশনা ও মুদ্রণসহ ১৬টি উপ-কমিটি গঠন করা হয়।



রাইজিংবিডি/ঢাকা/২৩ জানুয়ারি ২০১৮/সাওন/শাহেদ

Walton Laptop
 
     
Marcel
Walton AC