ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

বরুণের বিপরীতে সারা?

মারুফ খান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:২৩, ২৭ মে ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
বরুণের বিপরীতে সারা?

বরুণ ধাওয়ান ও সারা আলী খান

বিনোদন ডেস্ক : করন জোহর প্রযোজিত বলিউড সিনেমা রণভূমি। গত ফেব্রুয়ারিতে সিনেমাটির ঘোষণা দিয়েছেন এ নির্মাতা। এটির পরিচালনায় রয়েছেন শশাঙ্ক খাইতান।

সিনেমাটির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করবেন বরুণ ধাওয়ান। যদিও নায়িকা চরিত্রে কে অভিনয় করবেন তা এখনো জানা যায়নি। তবে গুঞ্জন উঠেছে, সাইফ কন্যা সারা আলী খানকে বরুণের বিপরীতে দেখা যাবে।

এ প্রসঙ্গে পরিচালক শশাঙ্ক খাইতান বলেন, ‘এখনো কাউকেই চূড়ান্ত করা হয়নি। গল্প ঠিক হয়েছে, চিত্রনাট্যের কাজ চলছে। লেখার কাজ শেষ হলেই আমরা কাস্টিংয়ের কাজ শুরু করব, যেন আমরা এক লাইনের পরিবর্তে পুরো গল্পটাই সঠিকভাবে বর্ণনা করতে পারি।’

এ নির্মাতা মনে করেন হিন্দিতে রণভূমি ঘরানার সিনেমা নিয়ে এখনো পুরোপুরি কাজ হয়নি। তিনি আরো বলেন, “যুদ্ধ নিয়ে সিনেমার একটি উদাহরণ বাহুবলি, এটি ভারতীয় সিনেমা। এর আগে হিন্দিতে যোধা আকবরপদ্মাবত সিনেমা নির্মাণ হয়েছে কিন্তু এ ধরনের সিনেমা নিয়ে আমরা পুরোপুরি কাজ করিনি। আমরা নতুন কিছুর মাধ্যমে স্মরণীয় হয়ে থাকার চেষ্টা করছি। প্রযোজক হিসেবে আমরা করন জোহরকে পেয়েছি এবং বরুণ আমার পরিকল্পনা অনুযায়ী কাজ করতে প্রস্তুত।’

শশাঙ্ক খাইতানের সঙ্গে এটি বরুণ ধাওয়ানের তৃতীয় সিনেমা। এর আগে এই নির্মাতার হাম্পটি শর্মা কি দুলহানিয়াবদ্রিনাথ কি দুলহানিয়া সিনেমায় অভিনয় করেছেন তিনি। রণভূমি সিনেমাটি ২০২০ সালে দীপাবলী উপলক্ষে মুক্তির কথা রয়েছে।



রাইজিংবিডি/ঢাকা/২৭ মে ২০১৮/মারুফ/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়