ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

বৃহস্পতিবার খোলা বিএসএমএমইউর বহির্বিভাগ

আরিফ সাওন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৩৭, ২০ আগস্ট ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
বৃহস্পতিবার খোলা বিএসএমএমইউর বহির্বিভাগ

নিজস্ব প্রতিবেদক : রোগীদের সুবিধার্থে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতালের বহির্বিভাগ আগামী বৃহস্পতিবার ২৩ আগস্ট পবিত্র ঈদুল আজহার ছুটির দিনেও খোলা থাকবে।

বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ডা. কনক কান্তি বড়ুয়া ওই দিন এই বিশ্ববিদ্যালয় হাসপাতালের বহির্বিভাগ খোলা রাখার জন্য পরিচালক (হাসপাতাল) এবং বিভাগীয় চেয়ারম্যানগণকে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার নির্দেশ দিয়েছেন।

পবিত্র ঈদুল আজহা উপলক্ষে আগামীকাল মঙ্গলবার ২১ আগস্ট থেকে ২৩ আগস্ট বৃহস্পতিবার পর্যন্ত এই বিশ্ববিদ্যালয়ের সকল ক্লাস, অফিস এবং হাসপাতালের বহির্বিভাগ (২১ ও ২২ আগস্ট) ও বৈকালিক স্পেশালাইজড কনসালটেশন সার্ভিস বন্ধ থাকবে। তবে বিশ্ববিদ্যালয়ের হাসপাতাল ও জরুরি বিভাগ প্রচলিত নিয়মে খোলা থাকবে।

২৪ আগস্ট শুক্রবার সাপ্তাহিক ছুটি থাকায় আগামী শনিবার ২৫ আগস্ট এ বিশ্ববিদ্যালয় ও হাসপাতাল প্রচলিত নিয়মে খোলা থাকবে।

ঈদের জামাত : বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় জামে মসজিদে সকাল ৭টা ৩০ মিনিটে ঈদের জামাত হবে।

ঈদ পুনর্মিলনী : আগামী শনিবার ২৫ আগস্ট সকালে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য, উপ-উপাচার্যগণ এবং কোষাধ্যক্ষ বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের সকল শিক্ষক, চিকিৎসক, কর্মকর্তা, নার্সিং স্টাফ ও কর্মচারী এবং অধ্যয়নরত রেসিডেন্ট ও ছাত্রছাত্রীদের সঙ্গে বিশ্ববিদ্যালয়ের শহীদ ডা. মিলন হলে ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানে মিলিত হবেন।



রাইজিংবিডি/ঢাকা/২০ আগস্ট ২০১৮/সাওন/রফিক

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়