ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

নির্বাচনে জরুরি চিকিৎসা দিতে প্রস্তুত বিএসএমএমইউ

আরিফ সাওন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:০০, ২৯ ডিসেম্বর ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
নির্বাচনে জরুরি চিকিৎসা দিতে প্রস্তুত বিএসএমএমইউ

নিজস্ব প্রতিবেদক : একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে নির্বাচনী কাজে নিয়োজিত কর্মকর্তা-কর্মচারীদের জরুরি চিকিৎসা সেবা প্রদানে প্রস্তুত বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়।

বিশ্ববিদ্যালয়ের হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার  জেনারেল মো. আব্দুল্লাহ আল হারুন শনিবার জানিয়েছেন, স্বাস্থ্য মন্ত্রণালয়ের এক চিঠির পরিপ্রেক্ষিতে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ডা. কনক কান্তি বড়ুয়ার নির্দেশে একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে ২৯ ডিসেম্বর থেকে ৩১ ডিসেম্বর পর্যন্ত নির্বাচনী কাজে নিয়োজিত কর্মকর্তা-কর্মচারীদের জরুরি চিকিৎসা সেবা প্রদানের জন্য ভিআইপি ডিলাক্স কেবিন ৫১২ ও ৩১২, বিশেষজ্ঞ চিকিৎসক (প্রয়োজনীয় চিকিৎসা সামগ্রীসহ) ১টি অ্যাম্বুলেন্স ও ১টি মাইক্রোসহ একটি মেডিক্যাল টিম প্রস্তত রাখা হয়েছে।

৯ সদস্যের মেডিক্যাল টিমে রয়েছেন কার্ডিওলজি বিভাগের সহযোগী অধ্যাপক ডা. দীপল কৃষ্ণ অধিকারী, অর্থোপেডিক সার্জারি বিভাগের সহযোগী অধ্যাপক ডা. কৃষ্ণপ্রিয় দাস, সার্জারি বিভাগের আরএস ও সহকারী অধ্যাপক ডা. বিদ্যুৎ চন্দ্র দেবনাথ, ইন্টারনাল মেডিসিন বিভাগের আরএস ও সহকারী অধ্যাপক ডা. হাসান ইমাম, অবস অ্যান্ড গাইনি বিভাগের আরএস ও সহকারী অধ্যাপক ডা. ফারজানা শারমিন, ডেপুটি নার্সিং সুপার শান্তি হালদার, ওয়ার্ড মাস্টার মো. শওকত আলী, ড্রাইভার সোহেল ও ড্রাইভার মো. সাঈদ খান।



রাইজিংবিডি/ঢাকা/২৯ ডিসেম্বর ২০১৮/সাওন/সাইফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়