ঢাকা     বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৫ ১৪৩১

বঙ্গবন্ধু মেডিক্যালে বিশেষজ্ঞ চিকিৎসা

আরিফ সাওন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৬:৪০, ১৯ এপ্রিল ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
বঙ্গবন্ধু মেডিক্যালে বিশেষজ্ঞ চিকিৎসা

নিজস্ব প্রতিবেদক : জাতীয় স্বাস্থ্য সেবা সপ্তাহ-২০১৯ (১৬-২০ এপ্রিল) উপলক্ষে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ে শুক্রবার সকাল ৯টা থেকে দুপুর ১২টা পর্যন্ত বহির্বিভাগ-১ ও ২ এবং এ ব্লকে বিশেষজ্ঞ চিকিৎসাসেবা প্রদান করা হয়।

বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের মেডিসিন অনুষদ, সার্জারি অনুষদ, শিশু অনুষদ ও ডেন্টাল অনুষদের সকল বিভাগের বিশেষজ্ঞ চিকিৎসকবৃন্দসহ সংশ্লিষ্টরা এ চিকিৎসাসেবা কার্যক্রমে অংশ নেন।  এ ছাড়াও, সার্জারি অনুষদের রেডিওলজি অ্যান্ড ইমেজিং বিভাগের পরীক্ষা-নিরীক্ষা সংক্রান্ত সেবাসমূহসহ বেসিক সায়েন্স ও প্যারাক্লিনিক্যাল অনুষদের সংশ্লিষ্ট বিভাগগুলোর সেবাসমূহ চালু ছিল।

গত ১৭ই এপ্রিল শুরু হওয়া বহির্বিভাগে বিশেষজ্ঞ চিকিৎসকবৃন্দের চিকিৎসাসেবা প্রদান কার্যক্রমের আজ ছিল সমাপনী দিন।  তবে জাতীয় স্বাস্থ্যসেবা সপ্তাহ-২০১৯ শেষ হবে আগামীকাল শনিবার ২০ এপ্রিল।

শুক্রবার সকাল সাড়ে ৯টা থেকে বেলা সোয়া ১১টা পর্যন্ত বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের বহির্বিভাগ-১ ও ২ এর বিভিন্ন কক্ষে বিশেষজ্ঞ চিকিৎসকবৃন্দের রোগীদেরকে চিকিৎসাসেবা প্রদান কার্যক্রম পরিদর্শন করেন বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ডা. কনক কান্তি বড়ুয়া।  এ সময় বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার অধ্যাপক ডা. এ বি এম আব্দুল হান্নান, হেমাটোলজি বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ডা. মো. আব্দুল আজিজ, ভারপ্রাপ্ত পরিচালক (হাসপাতাল) ডা. মো. নাজমুল করিম মানিক, পরিচালক হাসপাতাল অফিসের উপপরিচালক ডা. মো. খোরশেদ আলম, সহকারী পরিচালক ডা. পবিত্র কুমার দেবনাথ, ডা. বেলাল এইচ সরকার, মো. শফিকুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।



রাইজিংবিডি/ঢাকা/১৯ এপ্রিল ২০১৯/সাওন/সাইফুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়