ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

বিএসএমএমইউতে মরণোত্তর চক্ষুদান উদ্বুদ্ধকরণ ও রক্তদান কর্মসূচি

আরিফ সাওন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৬:১৭, ২০ এপ্রিল ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
বিএসএমএমইউতে মরণোত্তর চক্ষুদান উদ্বুদ্ধকরণ ও রক্তদান কর্মসূচি

নিজস্ব প্রতিবেদক : জাতীয় স্বাস্থ্য সেবা সপ্তাহের (১৬-২০ এপ্রিল) শেষ দিনে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) মরণোত্তর চক্ষুদান উদ্বুদ্ধকরণ ও রক্তদান কর্মসূচির আয়োজন করা হয়েছে।

শনিবার বটতলায় মরণোত্তর চক্ষুদান উদ্বুদ্ধকরণ কর্মসূচি, বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় ও স্বেচ্ছায় রক্তদান কর্মসূচির আয়োজন করা হয়।

কর্মসূচির উদ্বোধন করেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ডা. কনক কান্তি বড়ুয়া। বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের চক্ষু বিজ্ঞান বিভাগ ও কমিটিনিট অফথালমোলজি বিভাগের পক্ষ থেকে এসব কর্মসূচির আয়োজন করা হয়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য (প্রশাসন) অধ্যাপক ডা. মুহাম্মদ রফিকুল আলম, কোষাধ্যক্ষ অধ্যাপক ডা. মোহাম্মদ আতিকুর রহমান, সাবেক উপ-উপাচার্য অধ্যাপক ডা. মো. শারফুদ্দিন আহমেদ, রেজিস্ট্রার অধ্যাপক ডা. এ বি এম আব্দুল হান্নান, প্রক্টর অধ্যাপক ডা. সৈয়দ মোজাফফর আহমেদ,  পরিচালক (হাসপাতাল) ব্রিগেডিয়ার জেনারেল এ কে মাহাবুবুল হক, চক্ষু বিজ্ঞান বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ডা. জাফর খালেদ, সিনিয়র শিক্ষক অধ্যাপক ডা. মো. শফিকুল ইসলাম, অধ্যাপক ডা. সৈয়দ আব্দুল ওয়াদুদ, ট্রান্সফিউশন মেডিসিন বিভাগের ভারপ্রাপ্ত চেয়ারম্যান সহযোগী অধ্যাপক ডা. আতিয়ার রহমান, সহকারী অধ্যাপক ডা. শেখ সাইফুল ইসলাম শাহীন, কমিউনিটি অফথালমোলজি বিভাগের সহকারী অধ্যাপক ডা. মো. শীষ রহমান প্রমুখ।




রাইজিংবিডি/ঢাকা/২০ এপ্রিল ২০১৯/সাওন/ইভা

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়