ঢাকা, বৃহস্পতিবার, ১৫ চৈত্র ১৪২৩, ৩০ মার্চ ২০১৭
Risingbd
মার্চ
সর্বশেষ:

স্কুল ছাত্রীকে পিটিয়ে আহত, বখাটে আটক

বাদল সাহা : রাইজিংবিডি ডট কম
 
   
প্রকাশ: ২০১৭-০৩-১৬ ৪:৪৮:০৫ পিএম     ||     আপডেট: ২০১৭-০৩-১৬ ৪:৪৮:০৫ পিএম

গোপালগঞ্জ প্রতিনিধি : গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলার কমলকুঁড়ি বিদ্যানিকেতনের নবম শ্রেণীর এক ছাত্রীকে পিটিয়ে আহত করেছেন শামীম শেখ (২০) নামের এক বখাটে।

এ সময় বিদ্যালয় কর্তৃপক্ষ ও এলাকাবাসী শামীমকে আটক করে পুলিশে সোপর্দ করেছে। আজ বৃহস্পতিবার সকালে উপজেলার বাগানউত্তর পাড়া গ্রামে এ ঘটনা ঘটে। আটককৃত শামীম শেখ একই উপজেলার বাগানউত্তর পাড়া গ্রামের ওমর আলী শেখের ছেলে।

কমলকুঁড়ি বিদ্যানিকেতনের প্রধান শিক্ষক সরওয়ার হোসেন তালুকদার বলেন, স্কুলে যাওয়া-আসার সময় নবম শ্রেণীর ওই ছাত্রীকে শামীম শেখ উত্ত্যক্ত করতেন। বিষয়টি ওই ছাত্রীর পরিবার থেকে তাদের জানানো হলে স্কুলের গেটে লোক লাগিয়ে রাখা হয়। 

আজ সকালে ওই ছাত্রী আসার পথে তাকে উত্ত্যক্ত করেন ও স্কুলে ভেতরে গিয়ে লাঠি দিয়ে পিটিয়ে মারাত্মক আহত করেন। এ সময় শামীমকে আটক করে পুলিশে খবর দেওয়া হয়। পরে পুলিশ এসে তাকে নিয়ে যায়। আহত ওই স্কুল ছাত্রীকে স্থানীয়ভাবে প্রাথমিক চিকিৎসা দেওয়ার পর বাড়িতে পাঠানো হয়েছে।

কোটালীপাড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ কামরুল ফারুক বলেন, স্কুল কর্তৃপক্ষ বখাটে শামীমকে আটক করে তাদের কাছে সোপর্দ করেছে। তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।



রাইজিংবিডি/গোপালগঞ্জ/১৬ মার্চ ২০১৭/বাদল সাহা/বকুল

Walton Laptop