ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

পোকা মারতে যেয়ে পুড়ল ফ্ল্যাট

শাহেদ হোসেন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:১৬, ২৫ জুলাই ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
পোকা মারতে যেয়ে পুড়ল ফ্ল্যাট

আন্তর্জাতিক ডেস্ক : যুক্তরাষ্ট্রের কানসাসে এক নারী সিগারেট লাইটার দিয়ে একটি পোকাকে পুড়িয়ে মারার চেষ্টা করছিলেন। তবে এতো পোকা মরলেও পুড়েছে গোটা অ্যাপার্টমেন্ট, গৃহহীন হয়েছে ১৭ জন, আর ক্ষয়ক্ষতি হয়েছে ১ লাখ ৪০ হাজার মার্কিন ডলারের।

কানসাসের টোপিকা এলাকার ফেয়ারলন গ্রিন অ্যাপার্টমেন্ট কমপ্লেক্সের তিনতলার বাসিন্দা মনিকি কারলেস জানিয়েছেন, সোমবার রাত ৩টা ৪৫ মিনিটে তার মেয়ে আউশা স্কট জানায় সে বিছানা থেকে একটি পোকা ধরেছে এবং এটি আগুনে পুড়িয়েছে। কারলেসও তার বিছানা উল্টিয়ে দেখার চেষ্টা করেন সেখানেও কোনো পোকা আছে কিনা। এসময় তারা বিছানার নিচে মাঝারি আকারের একটি পোকা দেখতে পান। এসময় তিনি তার সিগারেট লাইটার দিয়ে পোকার গায়ে আগুন ধরানোর চেষ্টা করেন। কিন্তু আগুন বিছানায় লেগে যায়। প্রথমে তারা নিজেরাই আগুন নেভানোর চেষ্টা করেন। কিন্তু ব্যর্থ হয়ে শেষ পর্যন্ত পুলিশকে খবর দেন।

কারলেস ও তার মেয়ে জানিয়েছেন, তারা দুজন প্রতিবেশীদের ফ্ল্যাটের দরজায় টোকা দিয়ে তাদের অগ্নিকাণ্ড সম্পর্কে সতর্ক করেছেন এবং ঘর থেকে বের হতে বলেছেন।

অগ্নিনির্বাপন বাহিনী জানিয়েছে, আগুন নেভাতে ৩০জন কর্মী কাজ করেছেন। অগ্নিকাণ্ডে ভবনের ১ লাখ ৪০ হাজার ডলার সমপরিমাণ ক্ষতি হয়েছে।



রাইজিংবিডি/ঢাকা/২৫ জুলাই ২০১৭/শাহেদ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়