ঢাকা, সোমবার, ৬ ভাদ্র ১৪২৪, ২১ আগস্ট ২০১৭
Risingbd
শোকাবহ অগাস্ট
সর্বশেষ:

সাত তলা থেকে নিচে পড়ল বিএমডব্লিউ গাড়ি (ভিডিও)

শাহেদ হোসেন : রাইজিংবিডি ডট কম
প্রকাশ: ২০১৭-০৮-১৩ ৯:৫৫:২৩ পিএম     ||     আপডেট: ২০১৭-০৮-১৪ ১০:২৬:০৪ এএম

আন্তর্জাতিক ডেস্ক : যুক্তরাষ্ট্রে একটি বহুতল ভবনের সপ্তম তলা থেকে একটি বিলাসবহুল বিএমডব্লিউ গাড়ি রাস্তায় থাকা অপর একটি গাড়ির ওপর আছড়ে পড়েছে। তবে সৌভাগ্যক্রমে বেঁচে গেছেন আছড়ে পড়া গাড়ির চালক।

গত জুলাইয়ে গাড়ি আছড়ে পড়ার এই দৃশ্যটি ধরা পড়েছিল পাশের একটি ভবনের সিসি ক্যামেরায়। সম্প্রতি পুলিশ ওই ভিডিও ফুটেজ প্রকাশ করেছে।

ভিডিওতে দেখা যায়, টেক্সাসের অস্টিন এলাকার একটি ভবনের নিচে একটি গাড়ি  প্রবেশ করে। পথ পরিবর্তনের জন্য গাড়িটি ঘুরিয়ে রাস্তায় ওঠে। এমন সময় পাশের ভবনের সাততলা থেকে বিএমডব্লিউ গাড়িটি রাস্তায় আছড়ে পড়ে। রাস্তার ওপর দাঁড়িয়ে থাকা অপর গাড়িটির পেছনের অংশে সামান্য আঘাত করলেও চালক দ্রুত গাড়ি নিয়ে সরে পড়েন। কিছুক্ষণের মধ্যে কয়েকজন পথচারী দ্রুত ঘটনাস্থলে ছুটে এসে  দুমড়ে-মুচড়ে যাওয়া গাড়ির ভেতর থেকে চালককে বের করার জন্য এগিয়ে আসেন।

ফক্স নিউজ জানিয়েছে, বিএমডব্লিউ গাড়ির চালক ভুলবশত ব্রেক প্যাডেলের পরিবর্তে অ্যাকসেলেটরে চাপ দেন। ওই কার পার্কিংয়ের নিরাপত্তা বেষ্টনি না থাকায় গাড়িটি সাততলার পার্কিং এলাকা থেকে নিচে পড়ে যায়।

এই গাড়ি পার্কিংয়ের ভবনটিতে এ ধরনের দুর্ঘটনা এটাই প্রথম নয়। গত বছরের সেপ্টেম্বরে  ভবনের নবম তলায় একটি গাড়ি পার্ক করতে  যাওয়ার সময় ঝুলে ছিল। পরে ওই গাড়ির চালককে বাইরে বের করে আনা হয়েছিল।

ভিডিও :


 

রাইজিংবিডি/ঢাকা/১৩ আগস্ট ২০১৭/শাহেদ

Walton Laptop