ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

দুর্দান্ত লড়াইয়ে জয়ে ফিরল চেলসি

শামীম হোসেন পাটোয়ারি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:০৪, ২১ অক্টোবর ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
দুর্দান্ত লড়াইয়ে জয়ে ফিরল চেলসি

ক্রীড়া ডেস্ক : ইংলিশ প্রিমিয়ার লিগের বর্তমান চ্যাম্পিয়ন দল চেলসি। গত ম্যাচে নিজেদের চেয়ে অপেক্ষাকৃত দূর্বল প্রতিপক্ষ ক্রিস্টাল প্যালেসের বিপক্ষে হেরেছিল দলটি। তবে এক ম্যাচ পরই আজ ওয়াটফোর্ডের বিপক্ষে ৪-২ গোলে জয় পেয়েছে অ্যান্তেনিও কন্তের দল।

ওয়াটফোর্ডের বিপক্ষে আজ শুরুতে এগিয়ে গেলেও মাঝে পিছিয়ে পড়ে চেলসি। তবে ম্যাচের শেষ সময়ে চমৎকার দুই গোলে পূর্ণ তিন পয়েন্ট নিয়ে মাঠ ছাড়তে সক্ষম হয় ব্লুজরা।

চেনা মাঠ স্টামফোর্ড ব্রিজে শুরুতে গোলের দেখা পেলেও মাঝপথে দুই গোল করে চেলসি সমর্থকদের স্তব্ধ করে দেয় সফরকারীর ওয়াটফোর্ড।  কয়েকদিন আগে শক্তিশালী আর্সেনালকেও হারিয়েছিল এ দলটি। বর্তমান লিগ চ্যাম্পিয়ন চেলসিরও সে শঙ্কা জেগেছিল। তবে শেষ মূহুর্তের দৃঢ়তায় জয় পায় চেলসি।

বল মাঠে গড়ানোর ১২ মিনিটেই এডেন হ্যাজার্ডের সহায়তায় থেকে চেলসিকে এগিয়ে দেন পেদ্রো। তবে, বিরতির ঠিক আগে ফরাসি মিডফিল্ডার আবদুলাই দুকুরের গোলে সমতায় ফেরে ওয়াটফোর্ড।

১-১ ব্যবধানে বিশ্রাম থেকে ফেরার পর দ্বিতীয়ার্ধের ৪৯ মিনিটে ২-১ ব্যবধানে এগিয়ে যায় ওয়াটফোর্ড। সফরকারীদের হয়ে দ্বিতীয় গোলটি করেন আর্জেন্টাইন মিডফিল্ডার রবের্তো পেরেইরা (২-১)। তবে ৭১তম মিনিটে পেদ্রোর ক্রস থেকে দারুণ এক হেডে দলকে সমতা ফেরান চেলসির বেলজিয়ান ফরোয়ার্ড মিচি বাতসুয়াই (২-২)।পয়েন্ট ভাগাভাগি করেই মাঠ ছাড়া লাগতে পারে এমন অবস্থা তৈরি হয় এক পর্যায়ে।

তবে ম্যাচের ৮৭ মিনিটে উইলিয়ানের কল্যাণে সিজার আজপিলিচুয়েতার গোলে ৩-২ গোলে এগিয়ে যায় চেলসি। আর যোগ করা বাতসুয়াই দ্বিতীয় গোল করে চেলসিকে ৪-২ গোলে এগিয়ে দেন। ফলে এ ব্যবধানে জয়ে নিয়েই মাঠ ছাড়তে সক্ষম হয় স্বাগতিকরা।

ইংলিশ লিগে এ জয়ের ফলে ৯ ম্যাচে পাঁচ জয় ও এক ড্রয়ে চেলসির পয়েন্ট ১৬। সমান ম্যাচে ১৫ পয়েন্ট জমা রয়েছে ওয়াটফোর্ডের স্কোরবোর্ডে।



রাইজিংবিডি/ঢাকা/২১ অক্টোবর ২০১৭/শামীম

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়