ঢাকা, শনিবার, ৫ শ্রাবণ ১৪২৬, ২০ জুলাই ২০১৯
Risingbd
সর্বশেষ:

মহাসড়কে গাছ ফেলে যানবাহনে গণডাকাতি, আহত ৫

বাদল সাহা : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৮-০১-২০ ১২:৪০:০৪ পিএম     ||     আপডেট: ২০১৮-০১-২০ ১২:৪০:০৪ পিএম
মহাসড়কে গাছ ফেলে যানবাহনে গণডাকাতি, আহত ৫
Voice Control HD Smart LED

গোপালগঞ্জ প্রতিনিধি : গোপালগঞ্জের কাশিয়ানীতে ঢাকা-খুলনা মহাসড়কের ওপর গাছ ফেলে যানবাহনে গণডাকাতির ঘটনা ঘটেছে। এ সময় ডাকাতদের কোপে ও মারপিটে বাসচালক ও যাত্রীসহ অন্তত পাঁচজন আহত হন।

শনিবার ভোররাত ৩টার দিকে কাশিয়ানী উপজেলার ‍ফুকরা ইউনিয়নের ভুলবাড়িয়া এলাকায় এ ডাকাতির ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী পিক-আপ চালক গোপালগঞ্জ শহরতলীর চরমানিকদাহ কাজীপাড়া গ্রামের মো. মারুফ মোল্লাসহ কয়েকজন যাত্রী জানান, ভোররাত ৩টার দিকে ২৫/৩০ জনের একদল সশস্ত্র ডাকাত মহাসড়কের ভুলবাড়িয়ায় গাছ কেটে রাস্তায় ফেলে অবরোধ সৃষ্টি করে।
 


এ সময় মহাসড়কের ওই স্থানে আটকাপড়া অন্তত ২০/২৫টি বাস, ট্রাক ও পিক-আপে ডাকাতরা গণডাকাতি শুরু করে। ডাকাতরা যাত্রী ও চালকদের কাছ থেকে নগদ টাকা, স্বর্ণালঙ্কার, মোবাইলফোন সেট ও মালামাল লুটে নেয়। এ সময় ডাকাতদের কোপে ও মারধরে বাসচালক ও যাত্রীসহ অন্তত পাঁচজন আহত হন।

পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছলে ডাকাতরা পালিয়ে যায়। এ সময় পুলিশ ও পরিবহন শ্রমিকরা এক ঘণ্টা চেষ্টা করে মহাসড়ক থেকে গাছ অপসারণ করে যান চলাচল স্বাভাবিক করেন। আহতরা চিকিৎসাসেবা নিয়েছেন।

কাশিয়ানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ কে এম আলী নূর হোসেন ডাকাতির চেষ্টা হয়েছিল উল্লেখ করে বলেন, ‘সড়কে গাছের গুড়ি ফেলে ডাকাতির চেষ্টা করা হয়েছিল। কিন্তু পুলিশ ঘটনাস্থলে পৌঁছলে ডাকাতরা পালিয়ে যায়।’ তবে, তিনি আহত ও লুটপাটের ঘটনা অস্বীকার করেন।



রাইজিংবিডি/গোপালগঞ্জ/২০ জানুয়ারি ২০১৮/বাদল সাহা/সাইফুল

Walton AC
ইউটিউব সাবস্ক্রাইব করুন
       

Walton AC
Marcel Fridge