ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

লা রিভের নতুন শোরুম উদ্বোধন

মনিরুল হক ফিরোজ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৪:২৮, ১৮ ফেব্রুয়ারি ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
লা রিভের নতুন শোরুম উদ্বোধন

লাইফস্টাইল ডেস্ক : রাজধানী ঢাকার মোহাম্মাদপুরে ১৫তম শোরুম উদ্বোধন করেছে দেশের জনপ্রিয় পোশাক ও অনুষঙ্গ প্রতিষ্ঠান লা রিভ।

নতুন শোরুম উদ্বোধন করেন লা রিভের ডিরেক্টর ক্রিয়েটিভ অ্যান্ড ডিজাইন মন্নুজান নার্গিস। উদ্বোধনকালে তিনি বলেন, ‘লা রিভ বাংলাদেশের সমসাময়িক ফ্যাশন ব্র্যান্ডগুলোর একটি। সারাদেশে মোট ১৫টি শোরুম আছে লা রিভের। এর মধ্যে ১৩টি ঢাকার মধ্যে আর ঢাকার বাইরে সিলেটে ২টি। মোহাম্মাদপুরের শোরুমটি ১৫তম। বিশ্বের সঙ্গে তাল মিলিয়ে নতুন নতুন পোশাক নিয়ে মোহাম্মাদপুরবাসীর জন্য সাজবে লা রিভ।’

নতুন শোরুম উদ্বোধন উপলক্ষে র‌্যাম্প শো আয়োজন করে প্রতিষ্ঠানটি। র‌্যাম্প শো’র মাধ্যমে লা রিভ তাদের বসন্ত/গ্রীষ্মকালীন ২০১৮ কালেকশন প্রদর্শন করে। আয়োজনে সাংবাদিক ব্যক্তিবর্গ, সেলিব্রেটি, লা রিভের কাস্টমার এবং আমন্ত্রিত অতিথিবর্গ উপস্থিত ছিলেন।
 


মোহাম্মাদপুরের শোরুম আয়তনে ৯ হাজার ৩শ’ স্কয়ার ফিট। নারী, পুরুষ এবং ছোট সোনামনিদের পোশাক নিয়ে সাজানো হয়েছে শোরুমটি। এছাড়া লা রিভের অন্যান্য আয়োজন যেমন- ব্যাগ, ঘড়ি, বেল্ট, জুয়েলারী ইত্যাদি সামগ্রীও পাওয়া যাবে।

শোরুম ছাড়াও এছাড়া লা রিভের ওয়েবসাইট থেকে দেশের যেকোনো জায়গা থেকে ঘরে বসে পণ্য হাতে পেয়ে মূল্য পরিশোধের সুবিধা রয়েছে।

ঢাকার মধ্যে লা রিভের শোরুম রয়েছে বসুন্ধরা সিটি শপিংমল, ধানমন্ডি, মোহাম্মাদপুর, মিরপুর, উত্তরা, যমুনা ফিউচার পার্ক, পুলিশ প্লাজা কনকর্ড, বনশ্রী, বেইলি রোড, ওয়ারী, নারায়ণগঞ্জে এবং ঢাকার বাইরে- সিলেটে।



রাইজিংবিডি/ঢাকা/১৮ ফেব্রুয়ারি ২০১৮/ফিরোজ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়