ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

খুলনায় বিপুল ভারতীয় গলদা পোনা জব্দ, আটক ৯

মুহাম্মদ নূরুজ্জামান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:২৭, ১১ এপ্রিল ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
খুলনায় বিপুল ভারতীয় গলদা পোনা জব্দ, আটক ৯

নিজস্ব প্রতিবেদক, খুলনা : ভারত থেকে শুল্ক ফাঁকি দিয়ে আনা ৪২ পলি গলদার রেনু জব্দ করেছে কোস্টগার্ড। এসময় একটি প্রাইভেট কার ও ৪টি মোটর সাইকেলসহ ৯ জনকে আটক করেছে।

বুধবার সকালে খুলনার খানজাহান আলী (রহঃ) সেতু এলাকায় অভিযান চালিয়ে এ পোনা জব্দ করা হয়। যার আনুমানিক মূল্য ৬ লক্ষাধিক টাকা বলে কোস্টগার্ড জানিয়েছে।

আটককৃতরা হলেন, অনুপম মন্ডল (৩২), মো. বিল্লাল হোসেন (২২), রবিউল ইসলাম (৩৪), মো. আবু হানিফ (২০), মো. ফারুক হোসেন (২৬), মেহেদী হাসান (২০), হাসান মোড়ল (২৬), বিধান সরকার (২৭) ও সাগর ইসলাম (২৪)। এদের বাড়ি সাতক্ষীরার দেবহাটা এলাকায়।

কোস্টগার্ড জানায়, গোপন সংবাদের ভিত্তিতে কোস্টগার্ড পশ্চিম জোনের রূপসা স্টেশনের পেডি অফিসার তাহেরুল ইসলামের নেতৃত্বে একটি টিম বুধবার ভোরে খানজাহান আলী (রহঃ) সেতু এলাকায় অভিযান চালায়। এ সময় ভারত থেকে শুল্ক ফাঁকি দিয়ে আনা ৪২ পলি গলদার রেনু জব্দ করা হয়।

কোস্টগার্ড জানায়, প্রাইভেটকার ও মোটরসাইকেল যোগে এসব রেনু সাতক্ষীরার দেবহাটা থেকে ফকিরহাটের ফলতিতা মোকামে নিয়ে যাওয়া হচ্ছিল। প্রতিটি পলিতে ১৫ হাজার রেনু রয়েছে।

এদিকে, খবর পেয়ে রূপসা উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. ইলিয়াছুর রহমান ও সহকারী মৎস্য কর্মকর্তা সরদার জুলফিকার আলী ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার কার্যক্রম পরিদর্শন করেন।



রাইজিংবিডি/খুলনা/১১ এপ্রিল ২০১৮/মুহাম্মদ নূরুজ্জামান/টিপু

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়