ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

বিয়ে নিয়ে তাদের লঙ্কাকাণ্ড

আমিনুল ইসলাম শান্ত || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:১৪, ২২ মে ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
বিয়ে নিয়ে তাদের লঙ্কাকাণ্ড

‘বিয়ে পাগল’ নাটকের দৃশ্য

বিনোদন ডেস্ক : লাঠি হাতে বেশ উত্তেজিত ভঙ্গিতে কিছু বলছেন আ খ ম হাসান। মাঝখানে বেশ বিব্রত ভঙিমায় দাঁড়ানো ফারজানা রিক্তা। তিনি না পারছেন সামনে যেতে না পারছেন পেছনে যেতে। কারণ তার পেছনেও ভীত ভঙিমায় দাঁড়ানো সিদ্দিক। তবে দৃশ্যটি একটি একক নাটকের বলে রাইজিংবিডিকে জানিয়েছেন অভিনেত্রী ফারজানা রিক্তা।

‘বিয়ে পাগল’ নামে এ নাটকটি রচনা করেছেন রুহুল আমিন পথিক। এটি পরিচালনা করেছেন জুয়েল হাসান। আর এতেই একসঙ্গে অভিনয় করেছেন হাসান, সিদ্দিক ও রিক্তা।

নাটক প্রসঙ্গে ফারজানা রিক্তা বলেন, ‘গ্রামীণ প্রেক্ষাপটে এ নাটকের গল্প গড়ে উঠেছে। এতে আমার চরিত্রের নাম টুম্পা। একই গ্রামের সহোদর দুই ভাই হাসান ও সিদ্দিক। তারা দুজনই আমাকে পছন্দ করেন। সিদ্দিক ভাই আমাকে প্রেম নিবেদন করেন। অন্যদিকে হাসান ভাই বিয়ের প্রস্তাব দেন। এক পর্যায়ে হাসান ভাইয়ের সঙ্গে আমার বিয়ে পারিবারিকভাবে ঠিক হয়। তারপরই শুরু হয় লঙ্কাকাণ্ড।’     

তিনি আরো বলেন, ‘খুবই হাস্যরসাত্মক একটি গল্প নিয়ে বিয়ে পাগল নাটকটির কাহিনি এগিয়েছে। কাজটি ভালো হয়েছে। আশা করছি, দর্শকরাও নাটকটি দেখে অনেক আনন্দ পাবেন।’

গতকাল সোমবার পুবাইলে নাটকটির দৃশ্যধারণের কাজ শেষ হয়েছে। আগামী ২৫ মে রাত ১০টায় এশিয়ান টেলিভিশন চ্যানেলে নাটকটি প্রচারিত হবে।



রাইজিংবিডি/ঢাকা/২২ মে ২০১৮/শান্ত/মারুফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়