ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

এবার কি তাহলে রোনালদোর যাবার পালা?

আমিনুল ইসলাম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:৪২, ২ জুন ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
এবার কি তাহলে রোনালদোর যাবার পালা?

ক্রীড়া ডেস্ক : উয়েফা চ্যাম্পিয়নস লিগের ফাইনাল শেষে সংবাদ মাধ্যমগুলোকে সাক্ষাতকার দেওয়ার সময় রোনালদো রিয়াল মাদ্রিদ ছাড়ার ইঙ্গিত দেন। তাতে রিয়াল সমর্থকদের মাথায় আকাশ ভেঙে পড়ে। কিন্তু রোনালদোর এমন ঘোষণায় রিয়ালের অন্যান্য খেলোয়াড়রা কোনো প্রতিক্রীয়া দেখায়নি।

কারণ? কারণ, চ্যাম্পিয়নস লিগের ফাইনালের এক সপ্তাহ আগেই রোনালদো তার সতীর্থদের জানিয়েছিলেন যে তিনি রিয়াল মাদ্রিদ ছেড়ে যাবেন। চ্যাম্পিয়নস লিগ শেষ হওয়ার কয়েকদিনের মাথায় জিনেদিন জিদান কোচের পদ থেকে সরে দাঁড়িয়েছেন। তার সম্ভাব্য গন্তব্য কাতার। ২০২২ বিশ্বকাপকে সামনে রেখে তারা কোচ জিনেদিন জিদানের তত্ত্বাবধানে দলকে শক্তিশালী করে গড়ে তুলতে চায়। এ জন্য জিদানকে বছরে ৫০ মিলিয়ন ডলার বেতন দিবে তারা।

জিদান চলে যাওয়ার পর কী তাহলে এবার রোনালদোর চলে যাওয়ার পালা? রোনালদোর কিছু কিছু সতীর্থ মনে করছেন রোনালদো হয়তো রিয়ালের হয়ে শেষ ম্যাচ খেলে ফেলেছেন।

রিয়াল মাদ্রিদের কর্তা ব্যক্তিরা অবশ্য এটা নিয়ে খুব একটা উচ্চবাচ্য করছেন না। তাদের কেউ কেউ মনে করছেন রোনালদোকে ধরে রাখা যাবে না। আবার কেউ কেউ মনে করছেন রোনালদোকে কেউ কিনতেই পারবে না। কারণ, তার রিলিজ ক্লজ যে হবে অনেক (এক বিলিয়ন ডলার)। তার উপর তারা রোনালদোকে আরো ভালো একটি চুক্তির প্রস্তাব দিবে, যাতে পর্তুগীজ তারকা রিয়াল ছেড়ে না যায়।



রাইজিংবিডি/ঢাকা/২ জুন ২০১৮/আমিনুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়