ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকির ভাই গ্রেপ্তার

আমিনুল ইসলাম শান্ত || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:৫০, ১১ জুন ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকির ভাই গ্রেপ্তার

নওয়াজউদ্দিন সিদ্দিকি ও আয়াজউদ্দিন সিদ্দিকি

বিনোদন ডেস্ক : গ্রেপ্তার করা হয়েছে বলিউডের জনপ্রিয় অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকির ভাই আয়াজউদ্দিন সিদ্দিকিকে। হিন্দুদের ভাবাবেগে আঘাত করার অভিযোগে মুজাফফরনগর থানা পুলিশ তাকে গ্রেপ্তার করেন। ভারতীয় একাধিক সংবাদমাধ্যম এ খবর প্রকাশ করেছে।

প্রকাশিত প্রতিবেদনে বলা হয়েছে, হিন্দু যুব বাহিনীর কর্মী ভারত ঠাকুর আয়াজউদ্দিনের বিরুদ্ধে ১৫৩ ধারায় মামলা দায়ের করেছেন। তারই পরিপ্রেক্ষিতে আয়াজউদ্দিন সিদ্দিকিকে গ্রেপ্তার করা হয়েছে। ভারত ঠাকুরের অভিযোগ, অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকির ভাই  আয়াজউদ্দিন সিদ্দিকি সামাজিক যোগাযোগমাধ্যমে একটি বিকৃত ছবি পোস্ট করেছেন। এতে মহাদেবকে ব্যাঙ্গ করে হিন্দুদের ভাবাবেগে আঘাত করেছেন তিনি।

এদিকে আয়াজউদ্দিনের দাবি, তার বিরুদ্ধে ভুল অভিযোগ দায়ের করা হয়েছে। সামাজিক যোগাযোগমাধ্যমেই তিনি বিকৃত এ ছবিটি দেখতে পান। কেউ একজন মহাদেবের বিকৃত ছবিটি পোস্ট করেন। এর প্রতিবাদ করে ছবিটি পোস্ট করেন বলেও জানান তিনি।

গ্রেপ্তারের পর পুলিশ কথা বলেন আয়াজউদ্দিনের সঙ্গে। তারপর পুলিশ জানিয়েছেন, আয়াজউদ্দিনের দাবিই সঠিক। তিনি নতুন করে কিছু পোস্ট করেননি। বিতর্কিত এমন কিছু লেখেননি বা করেননি, যাতে কারো ভাবাবেগে আঘাত লাগতে পারে। বরং তিনি এর প্রতিবাদ করতে চেয়েছিলেন। কিন্তু এক্ষেত্রে ভুল অভিযোগ দায়ের করা হয়েছে।

 

 

 

রাইজিংবিডি/ঢাকা/১১ জুন ২০১৮/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়