ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

উত্তরা ক্লাবে অভিযানে ৫ কোটি টাকার মাদকদ্রব্য জব্দ

এম এ রহমান মাসুম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:৫০, ৯ জুলাই ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
উত্তরা ক্লাবে অভিযানে ৫ কোটি টাকার মাদকদ্রব্য জব্দ

নিজস্ব প্রতিবেদক : ঢাকার অভিজাত ক্লাব উত্তরা ক্লাবে অভিযান চালিয়ে ৫ কোটি টাকার বিদেশী বিভিন্ন ব্রান্ডের মদ, হুইস্কি, ওয়াইন, ভদকা ও বিয়ার উদ্ধার করেছে শুল্ক গোয়েন্দা।

উত্তরা ক্লাবে অবৈধ মদ ও মাদকদ্রব্য রয়েছে, এমন অভিযোগে সোমবার সেখানে অভিযান চালিয়ে এসব মাদকদ্রব্য জব্দ করে সংস্থাটি।

শুল্ক গোয়েন্দা ও তদন্ত অধিদপ্তরের মহাপরিচালক ড. মো. সহিদুল ইসলাম রাইজিংবিডিকে এসব তথ্য নিশ্চিত করেছেন।

শুল্ক গোয়েন্দা জানায়, শুল্ক গোয়েন্দা ও তদন্ত অধিদপ্তরের মহাপরিচালকের কাছে গোপন সংবাদ থাকায় এ দপ্তরের অতিরিক্ত মহাপরিচালকের নেতৃত্বে র‌্যাব ও আনসার সদস্যদের সমন্বয়ে গঠিত টিম উত্তরা ক্লাবে তল্লাশি চালিয়ে বিপুল পরিমাণ অবৈধ মাদকদ্রব্য জব্দ করে। উত্তরা ক্লাব দীর্ঘদিন ধরে শুল্কমুক্ত সুবিধায় আমদানিকৃত বিদেশী বিভিন্ন ব্রান্ডের মদ ও মাদকদ্রব্য অবাধে বিক্রয় করছে। এ অভিযোগের ভিত্তিতে সোমবার দুপুরে একটি টিম উত্তরা ক্লাবে অবস্থান নেয়। অভিযানের শুরুতে ক্লাব কর্তৃপক্ষ সহযোগিতা না করায় বিকেল ৫টার দিকে ক্লাবের তালা ভেঙে অভিযান শুরু করা হয়। অভিযানে প্রায় ৫ কোটি টাকা মূল্যের ৩ হাজার ৪৫ বোতল ও ২ হাজার ৫০০ ক্যান বিদেশী বিভিন্ন ব্রান্ডের মদ, হুইস্কি, ওয়াইন, ভদকা ও বিয়ার জব্দ করা হয়।
 


সূত্র জানায়, উত্তরা ক্লাব কর্তৃপক্ষ অবৈধ মাদক বিক্রি করা সত্বেও রহস্যজনক কারণে শুল্ক গোয়েন্দার অভিযানে বাধা দিয়ে তল্লাশি অভিযান বিলম্বিত করার প্রয়াস চালায়। কিন্তু শুল্ক গোয়েন্দা টিম কোনো রকম ভয়ভীতিতে প্রভাবিত না হয়ে সফলভাবে অভিযান চালায়। উত্তরা ক্লাবের বিরুদ্ধে শুল্ক আইন ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে যাথাযথ আইনগত ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে। শুল্ক গোয়েন্দা ও তদন্ত অধিদপ্তর অবৈধ মাদক ও মাদকদ্রব্যের বিরুদ্ধে সদা তৎপর এবং প্রতিনিয়ত এরকম অভিযান অব্যাহত থাকবে।

 

রাইজিংবিডি/ঢাকা/৯ জুলাই ২০১৮/এম এ রহমান/রফিক

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়