ঢাকা, রবিবার, ৪ অগ্রহায়ণ ১৪২৫, ১৮ নভেম্বর ২০১৮
Risingbd
সর্বশেষ:

স্ত্রীসহ পাঁচজনকে হত্যার পর আত্মহত্যা

শাহেদ হোসেন : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৮-০৯-১৩ ৩:০৭:২৩ পিএম     ||     আপডেট: ২০১৮-০৯-১৩ ৩:২২:৪৫ পিএম

আন্তর্জাতিক ডেস্ক : যুক্তরাস্ট্রের ক্যালিফোর্নিয়ার দক্ষিণাঞ্চলে এক বন্দুকধারী তার স্ত্রীসহ পাঁচজনকে গুলি করে হত্যা করেছে। পরে পুলিশ তাকে ধরার চেষ্টা করলে সে আত্মহত্যা করে।

স্থানীয় সময় বুধবার বিকেল সাড়ে ৫টার দিকে লস এঞ্জেলেস থেকে ৯০ মাইল দূরে বেকারসফিল্ডে  এ ঘটনা ঘটে। পুলিশ নিহতদের এবং ওই হামলাকারীর পরিচয় জানাতে পারেনি।

ক্যালিফোর্নিয়া রাজ্যের কার্ন কাউন্টির শেরিফ ডনি ইয়ংব্লাড বুধবার রাতে এক সংবাদ সম্মেলনে এ হামলার কথা জানান।

নিউ ইয়র্ক টাইমস ও সিবিএস নিউজ ডনি ইয়ংব্লাডের বরাত দিয়ে জানিয়েছে, বেকার্সফিল্ডে মালামাল পরিবহনের একটি প্রতিষ্ঠানে ওই বন্দুকধারী প্রথমে এক ব্যক্তিকে গুলি করে হত্যা করে। এরপর সে তার স্ত্রীকে গুলি করে।
 


পরে অপর এক ব্যক্তিকে ধাওয়া করে একটি খেলাধুলার সামগ্রী বিক্রির প্রতিষ্ঠানের সামনে তাকে গুলিতে হত্যা করে। শেরিফ জানান, এরপর বন্দুকধারী নিকটবর্তী একটি বাড়িতে প্রবেশ করে গুলি করলে এক নারী ও এক পুরুষ নিহত হয়।

এরপর সে একটি গাড়ি ছিনতাই করে। ওই গাড়িতে এক নারী ও তার শিশু সন্তান ছিল। তবে তারা গাড়ি থেকে বেরিয়ে যেতে সক্ষম হয়। শেরিফ জানান, তার ডেপুটি এসময় মহাসড়কে বন্দুকধারীকে বাধা দেওয়ার চেষ্টা করলে সে নিজের মাথায় বন্দুক ঠেকিয়ে গুলি করে আত্মহত্যা করে।

সাংবাদিকদের শেরিফ ইয়ংব্লাড আরো জানান, মাত্র ১০ থেকে ১৫ মিনিটের মধ্যে এসব ঘটনা ঘটেছে। বন্দুকধারী কেন এ ঘটনা ঘটিয়েছে তার তদন্ত করছেন তারা।

 

 

রাইজিংবিডি/ঢাকা/১৩ সেপ্টেম্বর ২০১৮/শাহেদ/এনএ

Walton Laptop
 
     
Marcel
Walton AC