ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

ঘরের মাঠে সিটির হার, জয়ে শুরু বায়ার্নের

শামীম হোসেন পাটোয়ারি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৬:৪০, ২০ সেপ্টেম্বর ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ঘরের মাঠে সিটির হার, জয়ে শুরু বায়ার্নের

ক্রীড়া ডেস্ক: ডিফেন্ডিং চ্যাম্পিয়ন হিসেবে ইংলিশ লিগে এবার শুরুটা দারুণ হলেও চ্যাম্পিয়নস লিগের শুরুতেই ধাক্কা খেয়েছে ম্যানচেস্টার সিটি। ‘এফ’ গ্রুপে নিজেদের প্রথম ম্যাচেই ঘরের মাঠে লিয়নের বিপক্ষে ২-১ গোলে হেরেছে সিটিজেনরা।

ম্যানসিটির হারের রাতে জয় দিয়ে চ্যাম্পিয়নস লিগ মিশন শুরু করেছে বায়ার্ন মিউনিখ। গ্রুপ ‘ই’ তে নিজেদের প্রথম ম্যাচে পর্তুগালের ক্লাব বেনফিকার বিপক্ষে ২-০ গোলে জয় পেয়েছে বাভারিয়ানরা।

ম্যানসিটির মাঠে ম্যাচের ২৬ মিনিটে এগিয়ে যায় লিয়ন। এসময় সফরকারীদের এগিয়ে দেন ম্যাক্সওয়েল করনেট। ম্যাচের ৪৩ মিনিটে লিয়নের ব্যবধান দিগুন করেন ফেকির।

প্রথমার্ধে পিছিয়ে থেকে দ্বিতীয়ার্ধে গোলের দেখা পায় ম্যানসিটি। ম্যাচের ৬৭ মিনিটে লেরয় সানের সহায়তায় সিটির ব্যবধান কমান বের্নার্দো সিলভা। কিন্তু বাকি সময়ে আর গোলের দেখা না পাওয়ায় ২-১ গোলে হারের হতাশা নিয়েই ইতিহাদ স্টেডিয়াম ছাড়ে পেপ গার্দিওলার দলটি।

চ্যাম্পিয়নস লিগে অপর ম্যাচে বায়ার্নের জয়ে রবার্ট লেভানডফস্কি ও রেনাতো সানচেজ গোল পেয়েছেন। ম্যাচের ১০ মিনিটে বেনফিকার জালে বল পাঠান লেভানডফস্কি। বিশ্রাম শেষে ম্যাচের ৫৪ মিনিটে রেনাতো সানচেজের গোলে ব্যবধান দিগুণ হয় বায়ার্নের। ম্যাচের বাকি সময়ে আর গোল না হওয়ায় ২-০ গোলে জয় নিয়ে মাঠ ছাড়ে বুন্দেসলিগার চ্যাম্পিয়ন ক্লাবটি।




রাইজিংবিডি/ঢাকা/২০ সেপ্টেম্বর ২০১৮/শামীম

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়