ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

দুটি ছাতার গল্প

শাহেদ হোসেন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:২৮, ১৮ অক্টোবর ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
দুটি ছাতার গল্প

আন্তর্জাতিক ডেস্ক : দুটি ভিন্ন ভিডিও। তবে দুটির গল্পই ছাতা নিয়ে। চলতি সপ্তাহে এই দুটি ভিডিওই অনলাইনে ভাইরাল হয়েছে। এ দুটির ভাইরাল হওয়ার পেছনের কারণও দুটি।

দুটি ভিডিওতেই দেখা গেছে, বিশ্বখ্যাত দুই দম্পতি বৃষ্টির মধ্যে দাঁড়িয়ে আছেন কিংবা হাঁটছেন। দুই যুগলের কাছেই রয়েছে ছাতা। একটিতে দেখা গেছে, প্রয়াত প্রিন্সেস ডায়ানার কনিষ্ঠ ছেলে প্রিন্স হ্যারি অস্ট্রেলিয়া সফরকালে এক অনুষ্ঠানে বৃষ্টির মধ্যে দাঁড়িয়ে বক্তৃতা দিচ্ছেন। আর চোখেমুখে একরাশ ভালোবাসা নিয়ে তার মাথার ওপর ছাতা ধরে পাশেই দাঁড়িয়ে আছেন স্ত্রী ডাচেস অব সাসেক্স মেঘান মের্কেল।

অপর ভিডিওটির কেন্দ্রীয় চরিত্র মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প ও তার পত্মী মেলানিয়া ট্রাম্প। এতে দেখা গেছে, বৃষ্টির মধ্যে হোয়াইট হাউজে  নিজের মাথার ওপর পুরো ছাতাটা ধরেই হাঁটছেন ট্রাম্প।  এক পর্যায়ে স্ত্রীকে ওই বৃষ্টির মধ্যে দাঁড় করিয়েই সাংবাদিকের কাছে আসেন তিনি। কথা শেষ করে নিজের মাথার ওপর ছাতা ধরে মেলানিয়ার কাছে ফিরে যান তিনি। ওই সময়েও তিনি মেলানিয়ার মাথার ওপর ছাতা ধরেননি।

সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে এই দুটি ভিডিওকে পাশাপাশি রেখে একদিকে যেমন হ্যারি-মেগানের প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন অনেকে, তেমনি ট্রাম্পের সমালোচনা করতে কসুর করেননি কেউ। ট্রাম্পের ভিডিওতে  কেউ ব্যঙ্গ করে লিখেছেন, ‘সত্যিকারের ভদ্রলোক’।



রাইজিংবিডি/ঢাকা/১৮ অক্টোবর ২০১৮/শাহেদ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়