ঢাকা     বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৫ ১৪৩১

বিশ্ববিদ্যালয়ে ফ্লোর ধসে আহত ৩০

এনএ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৭:২৮, ২২ অক্টোবর ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
বিশ্ববিদ্যালয়ে ফ্লোর ধসে আহত ৩০

আন্তর্জাতিক ডেস্ক : যুক্তরাষ্ট্রের সাউথ ক্যারোলাইনা রাজ্যে একটি বিশ্ববিদ্যালয়ে ফ্লোর ধসে অন্তত ৩০ জন আহত হয়েছেন।

বিবিসি জানিয়েছে, স্থানীয় সময় রোববার ভোররাতে ওই রাজ্যের ক্লেমসন বিশ্ববিদ্যালয়ের একটি অ্যাপার্টমেন্ট ক্লাবহাউসে বার্ষিক হোমকামিং পার্টি চলাকালে এ ঘটনা ঘটে।

জরুরি বিভাগের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে আহত ২৩ জনকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়।

রাজ্য পুলিশ জানিয়েছে, বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসের বাইরের ওই অ্যাপার্টমেন্ট কমপ্লেক্সটির কমন এরিয়া ধসে পার্টিতে অংশ নেওয়া লোকজনের অনেকে নিচে বেজমেন্টে পড়ে যায়।



গ্রিনভেল নিউজকে লারিসা স্টোন নামের এক শিক্ষার্থী বলেছেন, ‘পুরো ফ্লোরটিই ধসে পড়েছে। সবাই ব্যথা পেয়েছে। কারো কারো শরীর থেকে রক্ত ঝরছিল। আমরা জুতায়ও রক্ত লেগেছে। পরিস্থিতি বেশ খারাপ ছিল।’

ওই পার্টিতে যোগ দেওয়া লিরয় পিয়ারসন নামের একজন স্থানীয় সংবাদ চ্যানেল ডব্লিউএসপিএ-টিভিকে বলেছেন, ‘সবাই ফ্লোরের ওপর লাফাচ্ছিল। ফ্লোর ধসে পড়ার পর আমি জ্ঞান হারিয়ে ফেলেছিলাম। জ্ঞান ফেরার পর দেখলাম মেয়েদের মুখ রক্তে মাখামাখি হয়ে আছে।’

পার্টিতে উপস্থিত অন্যরা ধসে পড়ার ঘটনা ভিডিওতে ধারণ এবং অনলাইনে পোস্ট করেছেন। এতে ফ্লোরে লাফলাফি করার সময় সেটি ধসে পড়তে ও ধসে পড়ার পর লোকজনের চিৎকার, চেঁচামেচি শোনা গেছে।

ঘটনার বিষয়ে বিশ্ববিদ্যালয়ের পক্ষ থেকে একটি বিবৃতি দেওয়া হয়েছে। এতে বলা হয়েছে, আহতদের মধ্যে কতোজন ক্লেমসনের শিক্ষার্থী তা নির্ধারণে কাজ করছে ক্লেমসন স্টুডেন্ট অ্যাফেয়ার্স। অন্য কোনো প্রতিষ্ঠানের কেউ থাকলে তাদের জানাবে তারা।



রাইজিংবিডি/ঢাকা/২২ অক্টোবর ২০১৮/এনএ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়