ঢাকা, বুধবার, ২৮ অগ্রহায়ণ ১৪২৫, ১২ ডিসেম্বর ২০১৮
Risingbd
সর্বশেষ:

জিয়ার কবরে বিএনপির শ্রদ্ধা

রেজা পারভেজ : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৮-১১-০৭ ১২:৫৯:০১ পিএম     ||     আপডেট: ২০১৮-১১-০৭ ৬:১৪:৩৮ পিএম

জ্যেষ্ঠ প্রতিবেদক : জাতীয় বিপ্লব ও সংহতি দিবস উপলক্ষে বিএনপির প্রতিষ্ঠাতা প্রাক্তন রাষ্ট্রপতি প্রয়াত জিয়াউর রহমানের কবরে ফুল দিয়ে শ্রদ্ধা জানিয়েছে দলটির বিভিন্ন স্তরের নেতা-কর্মীরা।

বুধবার সকালে রাজধানীর শেরেবাংলা নগরে জিয়াউর রহমানের সমাধিতে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর স্থায়ী কমিটির সদস্য ও দলের বিভিন্ন পর্যায়ের কর্মীদের নিয়ে পুস্পস্তাবক অর্পণ করেন। তারা প্রয়াত নেতার আত্মার মাগফিরাত কামনা করে মোনাজাতে অংশ নেন।

এ সময় বিএনপির স্থায়ী কমিটির সদস্য খন্দকার মোশাররফ হোসেন, মওদুদ আহমদ, আবদুল মঈন খান, নজরুল ইসলাম খান, জ্যেষ্ঠ নেতা আলতাফ হোসেন চৌধুরী, শাহজাহান ওমর, মোহাম্মদ শাহজাহান, ইনাম আহমেদ চৌধুরী, এজেডএম জাহিদ হোসেন, আমান উল্লাহ আমান, জয়নুল আবদিন ফারুক, হাবিবুর রহমান হাবিব, মাহবুব উদ্দিন খোকন, খায়রুল কবির খোকন, সৈয়দ এমরান সালেহ প্রিন্স, শ্যামা ওবায়েদ, সানাউল্লাহ মিয়া, দেওয়ান সালাহউদ্দিন, আফরোজা আব্বাস, নাজিম উদ্দিন আলম, কাজী আবুল বাশারসহ কেন্দ্রীয় ও অঙ্গ সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

এদিকে ‘জাতীয় বিপ্লব ও সংহতি দিবস’ উপলক্ষে সকাল ৬টায় নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়সহ দেশের দলীয় কার্যালয়গুলোতে দলীয় পতাকা উত্তোলন করা হয়েছে। এছাড়া দিবসটির তাৎপর্য তুলে ধরে পোস্টার ও ক্রোড়পত্র প্রকাশ করেছে দলটি।

‘জাতীয় বিপ্লব ও সংহতি দিবস’ উপলক্ষে ৮ নভেম্বর রাজধানীর রমনায় ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তনে বিএনপির উদ্যোগে আলোচনা সভা হবে। দেশব্যাপী বিএনপির ইউনিটে যথাযোগ্য মর্যাদায় দিবসটি পালন হবে বলেও জানান বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

 

 

 

রাইজিংবিডি/ঢাকা/৭ নভেম্বর ২০১৮/রেজা/সাইফ

Walton Laptop
 
     
Marcel
Walton AC