ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

বাণিজ্য মেলায় ওয়ালটন রুম হিটারে ৮ শতাংশ ছাড়

নাসির উদ্দিন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৩৭, ৩০ জানুয়ারি ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
বাণিজ্য মেলায় ওয়ালটন রুম হিটারে ৮ শতাংশ ছাড়

ছবি :নাসির উদ্দিন

অর্থনৈতিক প্রতিবেদক : শীত প্রায় চলেই গিয়েছিল। গত কয়েক দিন ধরেই রাজধানীসহ দেশের বেশিরভাগ জায়গায় তেমন একটা শীত অনুভূত হয়নি। তবে হঠাৎ করে আবার বাড়তে শুরু করেছে শীত। এ বছরের শীতকালের বিদায়বেলায় আরো একটি শৈত্যপ্রবাহ বয়ে যাওয়ার আশঙ্কা রয়েছে বলে জানিয়েছেন আবহাওয়াবিদরা।

তাই ঠান্ডা থেকে বাঁচতে এখনো শীত নিবারণের জামাকাপড় ও ঘরে ব্যবহারের প্রযুক্তিপণ্য কিনছেন ক্রেতারা। এর মধ্যে বর্তমানে সবথেকে বেশি জনপ্রিয় পণ্য হলো রুম হিটার। তবে বাজারে ভালো মানের রুম হিটার কিনতে হলে গুনতে হয় অনেক টাকা। যার ফলে অনেকের সাধ থাকলেও সাধ্য থাকে না।

কিন্তু ক্রেতাদের এই সাধের ইচ্ছেকে পূরণ করতে সাশ্রয়ী মূল্যে, ভালো মানের রুম হিটার বাজারজাত করছে দেশের শীর্ষস্থানীয় ইলেকট্রনিক্স ও ইলেকট্রিক্যাল পণ্য উৎপাদনকারী প্রতিষ্ঠান ওয়ালটন। চলমান ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলা উপলক্ষে রুম হিটারে দেওয়া হচ্ছে বিশেষ ছাড়। ক্রেতারা মেলায় ওয়ালটন প্যাভিলিয়ন থেকে যেকোনো মডেলের ওয়ালটন রুম হিটার কিনে পাচ্ছেন ৮ শতাংশ ছাড়।

এছাড়া, মেলা উপলক্ষে দেশব্যাপী ডিজিটাল ক্যাম্পেইন সিজন-৪ এর আওতায় ক্রেতারা পণ্য কিনে রেজিস্ট্রেশন করলেই পাচ্ছেন সর্বোচ্চ ১ লাখ টাকার ক্যাশ ভাউচার। আরো পেতে পারেন মোটরসাইকেল, এয়ার কন্ডিশনার, ল্যাপটপ, ফ্রিজ, এলইডি টিভি, ওভেনসহ অসংখ্য পণ্য ফ্রি। রয়েছে নিশ্চিত ক্যাশব্যাক। আরো রয়েছে ঢাকার মধ্যে ফ্রি হোম ডেলিভারি সুবিধা।



ওয়ালটন রুম হিটার প্রসঙ্গে প্যাভিলিয়ন সমন্বয়ক মোস্তফাজ্জামান বলেন, গত বছর বাণিজ্য মেলায় ওয়ালটন রুম হিটারের ব্যাপক চাহিদার কারণে এবার বাণিজ্য মেলায় আমারা রুম হিটার স্টোর করে রেখেছি। চাহিদাও অনেক।

ওয়ালটন রুম হিটারে রয়েছে সেফটি লক। যদি কারো হাত থেকে পড়ে যায় তাহলে স্বয়ংক্রিয়ভাবে বন্ধ হয়ে যাবে রুম হিটার। আবার একটানা চার ঘণ্টা চলার পর স্বয়ংক্রিয়ভাবে বন্ধ হয়ে যাবে এটি।

তিনি জানান, ওয়ালটনের ৫০০ থেকে ১ হাজার ৫০০ ওয়াটের রুম হিটার পাওয়া যায়। এই হিটারে ১০/১০ স্কয়ার ফিট পর্যন্ত রুম গরম করতে সময় লাগে মাত্র ২০ থেকে ২৫ মিনিট। ১ হাজার ৫০০ ওয়াটের রুম হিটার ১ ঘণ্টা চালালে বিল উঠবে মাত্র ১ ইউনিট।

মোস্তফাজ্জামান বলেন, এবার WRH-PTC001, WRH-PTC009, WRH-PTC007 তিনটি মডেলের রুম হিটার পাওয়া যাচ্ছে মেলায়। এগুলো যথাক্রমে (ছাড়সহ) ২ হাজার ২৫৫, ২ হাজার ১০০ ও ১ হাজার ৩৭০ টাকায় পাওয়া যাচ্ছে। আমরা সব সময়ই ক্রেতাদের সুবিধার্থে পণ্যের গুণ এবং মানের দিকে খুব বেশি গুরুত্ব দিয়ে থাকি।



মেলায় ওয়ালটন প্যাভিলিয়ন থেকে WRH-PTC007 মডেলের রুম হিটার কিনেছেন আরমান চৌধুরী। তিনি রাইজিংবিডিকে বলেন, গতকাল থেকে শীত আবার বাড়তে শুরু করেছে। তাই বাসার জন্য একটি রুম হিটার কিনেছি। এখান থেকে রুম হিটার কিনে ৮ শতাংশ ছাড়ও পেয়েছি। সাথে আরো পেয়েছি ৬ মাসের ওয়ারেন্টি। যা বাজারের অন্যান্য রুম হিটারে সহজে পাওয়া যায় না। পাওয়া গেলে এসব রুম হিটারের দাম অনেক বেশি। আর এখান থেকে এটার দাম নিয়েছে মাত্র ১ হাজার ৩৭০ টাকা।

প্রসঙ্গত, ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলা (ডিআইটিএফ) দেশের সর্ববৃহৎ পণ্য মেলা হিসেবে পরিচিত। মেলায় সেরা ভ্যাটদাতার পুরস্কার চালুর পর থেকে প্রতিবছর তা পাচ্ছে ওয়ালটন। এছাড়া, প্রায় প্রতিবছরই সেরা প্যাভিলিয়নের পুরস্কার পেয়ে আসছে ওয়ালটন।



রাইজিংবিডি/ঢাকা/৩০ জানুয়ারি ২০১৯/নাসির/রফিক

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়