ঢাকা     বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৫ ১৪৩১

৩ বছর পর সুরাজের সিনেমায় সালমান

আমিনুল ইসলাম শান্ত || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৭:১১, ৬ ফেব্রুয়ারি ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
৩ বছর পর সুরাজের সিনেমায় সালমান

সালমান খান, সুরাজ বারজাতিয়া

বিনোদন ডেস্ক : বলিউড অভিনেতা সালমান খান অভিনীত দ্বিতীয় সিনেমা ‘ম্যায়নে পেয়ার কিয়া’। এটি পরিচালনা করেছিলেন বলিউড পরিচালক সুরাজ বারজাতিয়া।

এরপর এ পরিচালকের ‘হাম আপকে হ্যায় কৌন’, ‘হাম সাথ সাথ হ্যায়’ ও সর্বশেষ ‘প্রেম রতন ধন পায়ো’ সিনেমায় অভিনয় করেন সালমান খান। তারপর দীর্ঘ তিন বছর কেটে গেছে। এ বিরতি ভেঙে আবারো পরিচালক সুরাজ বারজাতিয়ার সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন সালমান খান।

ভারতীয় একটি সংবাদমাধ্যমে সুরাজ বারজাতিয়া বলেন, ‘পারিবারিক গল্প নিয়ে গড়ে উঠেছে সিনেমাটির কাহিনি। তবে এটি যৌথ পরিবারের গল্প নয়। স্বামী-স্ত্রীকে কেন্দ্র করে গল্পটি এগিয়েছে। নাম ঠিক না হওয়া সিনেমাটির গল্প সালমানের সঙ্গে শেয়ার করেছি।’

তিনি আরো বলেন, ‘‘হাম চার’ সিনেমার দিকে আমি এখন বেশি নজর দিয়েছি। এ সিনেমার মাধ্যমে চলতি বছরই লেখক ও পরিচালক হিসেবে অভিষেক ঘটবে আমার পুত্র অবনিশের। এটা আমার কাছে এখন বড় দায়িত্ব। এরপর সালমান খানকে নিয়ে সিনেমাটির কাজ শুরু করব।’’

বর্তমানে ‘ভারত’ সিনেমার কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন সালমান খান। এটি নির্মিত হচ্ছে ২০১৪ সালে মুক্তিপ্রাপ্ত ‘ওড টু মাই ফাদার’ সিনেমা অবলম্বনে। দক্ষিণ কোরীয় সিনেমাটিতে ১৯৫০ সাল থেকে বর্তমান সময় পর্যন্ত একটি সাধারণ ব্যক্তির জীবনের গল্প তুলে ধরা হয়। ‘ভারত’ সিনেমাটিতে ১৯৪৭ থেকে ২০০০ সাল পর্যন্ত সালমানের চরিত্রটিকে ঘিরে ভারতের বিভিন্ন ঘটনা দেখানো হবে।

সিনেমাটি পরিচালনা করছেন আলী আব্বাস জাফর। সালমান খান ছাড়াও ‘ভারত’ সিনেমায় অভিনয় করছেন-জ্যাকি শ্রফ, টাবু, ক্যাটরিনা কাইফ, বরুণ ধাওয়ান, সুনীল গ্রোভার, দিশা পাটানি প্রমুখ। আগামী ৫ জুন সিনেমাটি মুক্তির কথা রয়েছে।




রাইজিংবিডি/ঢাকা/৬ ফেব্রুয়ারি ২০১৯/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়