ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

হতে পারে একেবারেই দূরে চলে যাবো: সোহেল রানা

রাহাত সাইফুল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:১৫, ২ মে ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
হতে পারে একেবারেই দূরে চলে যাবো: সোহেল রানা

সোহেল রানা

ঢাকাই চলচ্চিত্রে জনপ্রিয় নাম সোহেল রানা। প্রকৃত নাম মাসুদ পারভেজ। ’৭০ ও ’৮০-এর দশকে পর্দা কাঁপানো নায়ক সোহেল রানার চলচ্চিত্রে আগমন প্রযোজক হিসেবে। একাধারে তিনি প্রযোজক, পরিচালক ও অভিনেতা। পর্দায় তার অভিনয় দেখে মুগ্ধ হয়েছেন অসংখ্য ভক্ত। রাজনীতির মাঠেও ছাত্রজীবন থেকে সরব এই বর্ষীয়ান অভিনেতা। ছাত্রলীগ, আওয়ামী লীগের সঙ্গে সক্রিয়ভাবে জড়িত ছিলেন। পরবর্তী সময়ে তিনি জাতীয় পার্টিতে যোগ দেন। সর্বশেষ জাতীয় পার্টি থেকে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বরিশাল-২ (উজিরপুর-বানারীপাড়া) আসনে নির্বাচনে অংশ নেন। সম্প্রতি গুঞ্জন ওঠে তিনি জাতীয় পার্টি ছেড়ে দিচ্ছেন। গুঞ্জনের সত্যতা জানতে বর্ষীয়ান এই অভিনেতার সঙ্গে কথা বলেছেন রাইজিংবিডির প্রতিবেদক রাহাত সাইফুল

রাহাত সাইফুল : কেমন আছেন?
সোহেল রানা : এই মুহূর্তে আমার শরীর খুব বেশি ভালো নেই। সিঙ্গাপুর গিয়ে রিং পরিয়ে আসলাম। ডাক্তার বলেছেন, হইচই করেন, আনন্দ করেন, রিলাক্স থাকেন। শুধু শুধু নেটশন করবেন না। তাই একটু রিলাক্স থাকার চেষ্টা করছি। এখন বাসায় আড্ডা দেই, গল্প করে সময় কাটাচ্ছি।

রাহাত সাইফুল : শুনলাম আপনি জাতীয় পার্টি ছেড়ে দেয়ার পরিকল্পনা করছেন? আসলে বিষয়টির সত্যতা কতটুকু?
সোহেল রানা : এমন কথা আমি কিন্তু শুনিনি। এমন কথা যে কারণে হতে পারে, আমি কোনো কিছুতে অংশ নিতে পারছি না। কারণ আমার অসুস্থতা। পার্টির অনেক চিন্তা-ভাবনা এখন রোলিং। এই রোলিংয়ের মধ্যে আমার অবস্থান থেকে আমাকে এখন পর্যন্ত পাওয়া যাচ্ছে না। সেই কারণে কেউ কেউ এমন ভাবতে পারে। ডাক্তার আমাকে বলেছেন, টেনশন মাথায় নেয়া যাবে না। মাথায় নেইনি, মাথায় নেব না। কিন্তু মানুষ ভাবছে আমি জাতীয় পার্টি ছেড়ে দিচ্ছি। এটা তাদের ভাবনা। আমি অনেক কিছু ভাবতে পছন্দ করি না। হয়তো কোনো গল্পের ছলে দু’এক সময় দু’একটা কথা বলে থাকতে পারি। কিন্তু বলার মতো এখনও কোনো কিছু হয়নি।

রাহাত সাইফুল : রাজনীতি নিয়ে আপনার এখন ভাবনা কী?
সোহেল রানা : আরো দশ-পনেরো দিন আমি মানসিক, রাজনৈতিক, ব্যবসায়ীক বিষয় থেকে দূরে থাকবো। হতে পারে একেবারেই দূরে চলে যাবো। হতে পারে এই দুরত্বটা কমিয়ে আনব। আসলে হতে পারে অনেক কিছুই। এখনই সঠিক করে কিছু বলতে পারছি না।



রাইজিংবিডি/ঢাকা/২ মে ২০১৯/রাহাত/তারা

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়