ঢাকা, বৃহস্পতিবার, ১৩ আষাঢ় ১৪২৬, ২৭ জুন ২০১৯
Risingbd
সর্বশেষ:

কপিলের শো দেখেন না সুনীল

মারুফ খান : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৫-১৪ ১২:২০:১৬ পিএম     ||     আপডেট: ২০১৯-০৫-১৪ ১২:২০:১৬ পিএম
কপিল শর্মা ও সুনীল গ্রোভার
Walton AC 10% Discount

বিনোদন ডেস্ক: ভারতীয় কমেডিয়ান কপিল শর্মা ও সুনীল গ্রোভারের মধ্যে মনোমালিন্যের বিষয়টি কারো অজানা নয়। দ্য কপিল শর্মা শোয়ের মাধ্যমে তারা যখন প্রশংসায় ভাসছিলেন তখনই তাদের সম্পর্কে চিড় ধরে।

পরবর্তীতে কপিলের শো থেকে বেরিয়ে যান সুনীল। এরপর এ নিয়ে অনেক আলোচনা হয়েছে কিন্তু তাদের সম্পর্কের তিক্ততা কমেনি। এদিকে কয়েকদিন পর মুক্তি পাচ্ছে সালমান খানের ভারত সিনেমাটি। এতে অভিনয় করছেন সুনীল গ্রোভার। সিনেমাটির প্রচারে একটি সাক্ষাৎকার দিয়েছেন এ কমেডিয়ান।

গত বছর ডিসেম্বরে শুরু হয়েছে কপিলের শোয়ের দ্বিতীয় সিজন। এটি দেখেন কি না? এমন প্রশ্নের উত্তরে সুনীল হেসে বলেন, ‘আমি যে শোতে থাকি না তা দেখি না।’

কপিল শর্মা শোয়ের প্রযোজনায় রয়েছেন সালমান খান। ভারত সিনেমায় তারা একসঙ্গে অভিনয় করছেন। শোতে ফেরার ব্যাপারে সালমান তাকে কোনো প্রস্তাব দিয়েছিলেন কি না জানতে চাইলে তিনি বলেন, ‘শোতে ফেরার ব্যাপারে সালমান স্যারের সঙ্গে আমার ছোট একটি আলোচনা হয়েছে। তিনি আমাকে এ ব্যপারে পরামর্শ দিয়েছেন, তবে কোনো জোর করেননি।’

কয়েকদিন আগে শোনা যায়, কপিলের শোতে ফেরার জন্য সুনীলকে রাজি করিয়েছেন সালমান খান। তাই খুব শিগগির ভারত সিনেমার প্রচারের জন্য এ শোয়ে দেখা যেতে পারে সুনীলকে। যদিও এ বিষয়ে এখনো কোনো সত্যতা পাওয়া যায়নি।

কপিল ও সুনীলের তিক্ততার শুরু ২০১৭ সালের মার্চে। জানা যায়, কপিল ও তার সহযোগীরা স্টেজ শোয়ের জন্য গিয়েছিলেন অস্ট্রেলিয়াতে। সিডনি ও মেলবোর্নে শো শেষ করে সবাই একই ফ্লাইটে ফিরছিলেন। তখন মাতাল অবস্থায় সুনীলকে অপমান করেন কপিল। এমনকি সুনীলকে মারধরও করেন। তারপর থেকেই তাদের মনোমালিন্য শুরু হয়। পরবর্তীতে সুনীলকে একাধিকবার শোয়ে ফেরার আহ্বান জানান কপিল। এমনকি ক্ষমাও চান তিনি। কিন্তু তাতেও সুনীলের মন গলেনি।




রাইজিংবিডি/ঢাকা/১৪ মে ২০১৯/মারুফ/শান্ত

Walton AC
     
Walton AC
Marcel Fridge