ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

হাইভোল্টেজ ম্যাচে সন্ধ্যায় মুখোমুখি ঢাকা-রংপুর

আমিনুল ইসলাম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৫:৪৪, ২১ নভেম্বর ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
হাইভোল্টেজ ম্যাচে সন্ধ্যায় মুখোমুখি ঢাকা-রংপুর

ক্রীড়া ডেস্ক : বিপিএলের পঞ্চম আসর মাঠে গড়িয়েছে ৪ নভেম্বর। ইতিমধ্যে ২২টি ম্যাচ শেষ হয়েছে। সবশেষ ২২ ম্যাচে চ্যাম্পিয়ন ঢাকা ডায়নামাইটসের সঙ্গে সাক্ষাত হয়নি রংপুর রাইডার্সের। অবশেষে আজ মঙ্গলবার সন্ধ্যায় হাইভোল্টেজ ম্যাচে মুখোমুখি হতে যাচ্ছে বিগ বাজেটের দুই দল। দিনের দ্বিতীয় ম্যাচে সন্ধ্যা ৬টায় মুখোমুখি হবে রংপুর রাইডার্স ও ঢাকা ডায়নামাইটস। যা সরাসরি সম্প্রচার করবে গাজী টিভি ও মাছরাঙা টেলিভিশন।

এ পর্যন্ত ৭ ম্যাচে মাঠে নেমেছে ঢাকা। ৪টিতে জিতেছে। হেরেছে ২টিতে। ১টি ম্যাচে বৃষ্টির কারণে পয়েন্ট ভাগাভাগি করেছে তারা। ৯ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের দ্বিতীয় স্থানে রয়েছে ঢাকা ডায়নামাইটস। অন্যদিকে ৫ ম্যাচে মাঠে নেমেছে রংপুর রাইডার্স। ২ জয়ের বিপরীতে হার ৩টিতে। ৪ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের পঞ্চম স্থানে রয়েছে তারা।

এই আসরে প্রথমবারের মতো ক্রিস গেইল, ব্রেন্ডান ম্যাককালামকে নিয়ে মাঠে নেমে শনিবার অবশ্য জয় পায়নি রংপুর। তাদেরকে মাত্র ১৫৪ রানের টার্গেট দিয়ে ১৪ রানে জয় পায় কুমিল্লা ভিক্টোরিয়ান্স। অবশ্য সোমবার তারা ঘুরে দাঁড়িয়েছে। ক্রিস গেইল ও ম্যাককালাম জুটিতে ভর করে ৭ রানে জয় পেয়েছে তারা।

অন্যদিকে সোমবার কুমিল্লা ভিক্টোরিয়ান্সের কাছে এক প্রকার নাস্তানাবুদ হয়েছে ঢাকা ডায়নামাইটস। হাসান আলী, সাইফ উদ্দিন ও রশিদ খানের বোলিং ভেলকিতে ১২৮ রানেই গুটিয়ে যায় ঢাকার ইনিংস। জবাবে ৬ উইকেট হারিয়েই জয় তুলে নেয় কুমিল্লা।

বিপিএলে ঢাকা ও রংপুর বিগ বাজেটের দল। উভয় দলেই রয়েছে তারকার ছড়াছড়ি। রংপুরে আছেন ক্রিস গেইল, ব্রেন্ডান ম্যাককালামের মতো বিধ্বংসী ব্যাটসম্যান। আছেন রবি বোপারা ও থিসারা পেরেরার মতো তারকা অলরাউন্ডার। আছেন মাশরাফি বিন মুর্তজা, রুবেল হোসেনের মতো প্রভাব বিস্তারকারী বোলার। অন্যদিকে ঢাকা ডায়নামাইটসে আছেন সাকিব আল হাসান, কুমার সাঙ্গাকারা, শহীদ আফ্রিদি, সুনীল নারিন, কিরেন পোলার্ড, মোসাদ্দেক হোসেন ও মোহাম্মদ আমিরের মতো তারকারা।

দুই দলের শক্তিমত্তা বিশ্লেষণ করে এটা নিঃসন্দেহে বলা যায় যে একটি হাইভোল্টেজ ম্যাচ হতে যাচ্ছে আজ। হাড্ডাহাড্ডি লড়াই দেখার অপেক্ষায় ক্রিকেটপ্রেমীরা। 

 

 

রাইজিংবিডি/ঢাকা/২১ নভেম্বর ২০১৭/আমিনুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়