ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪২৬, ১৯ এপ্রিল ২০১৯
Risingbd
সর্বশেষ:

জামাইয়ের ওষুধ খেয়ে শাশুড়ি ও শ্যালকের মৃত্যু

নজরুল মৃধা : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৮-১২-১৯ ৭:১৮:৩৮ পিএম     ||     আপডেট: ২০১৮-১২-১৯ ৭:১৮:৩৮ পিএম

নিজস্ব প্রতিবেদক রংপুর : রংপুরের বদরগঞ্জে মেয়ের জামাইয়ের তৈরি করা কবিরাজি ওষুধ খেয়ে শাশুড়ি কছিরন বেওয়া (১০২) ও শ্যালক নূর হোসেনের (৪০) মৃত্যু হয়েছে। এ ঘটনায় গুরুতর অসুস্থ হয়ে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন আরো দুজন। বুধবার বিকেলে উপজেলার কালুপাড়া ইউনিয়নের ফয়েজের পাড়ায় এ ঘটনা ঘটে।

পুলিশ কবিরাজ জামাই মজিবরকে (৭৫) ওষুধ তৈরির সরঞ্জামসহ আটক করেছে।

এলাকাবাসী ও পুলিশ সুত্র জানায়, মজিবরের বাড়ি জামালপুর জেলায়। তিনি ১০দিন আগে শ্বশুরবাড়িতে আসেন। এরপর তিনি দক্ষ কবিরাজ হিসেবে নিজেকে প্রচার করেন। তার কাছে সর্বরোগের ওষুধ রয়েছে বলে দাবি করেন। বুধবার দুপুরে তিনি শাশুড়িসহ পরিবারের সবাইকে তার নিজের তৈরি বলবৃদ্ধিকারক ওষুধ সেবন করান। ওষুধ সেবনের পরপর সবাই অসুস্থ হয়ে পড়ে। এলাকার লোকজন তাদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক শাশুড়ি কছিরন বেওয়া ও শ্যালক নূর হোসেনকে মৃত ঘোষণা করেন। গুরুতর অসুস্থ অবস্থায় অপর শ্যালক আব্দুস সালাম ও নাত বৌ নূর জাহানকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

বদরগঞ্জ থানার ওসি আনছিুর রহমান বলেন, কবিরাজ মজিবরকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। অভিযোগ পেলেই পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।



রাইজিংবিডি/রংপুর/১৯ডিসেম্বর ২০১৮/নজরুল মৃধা/শাহেদ

Walton Laptop
     
Walton AC
Marcel Fridge