ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

পুলিশ হেফাজতে নিহতের ঘটনায় এএসআই বরখাস্ত

অদিত্য রাসেল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:২৬, ২৩ ফেব্রুয়ারি ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
পুলিশ হেফাজতে নিহতের ঘটনায় এএসআই বরখাস্ত

সিরাজগঞ্জ প্রতিনিধি : সিরাজগঞ্জের চৌহালী উপজেলায় পুলিশ হেফাজতে কৃষক ঠান্ডু মিয়া নিহতের ঘটনায় সহকারী উপপরিদর্শক (এএসআই) রবিউল ইসলামকে সাময়িক বরখাস্ত করা হয়েছে।

বৃহস্পতিবার বিকেলে সিরাজগঞ্জ পুলিশ সুপার মিরাজ উদ্দিন আহম্মেদ তাকে সাময়িক বরখাস্ত করে পুলিশ লাইনে সংযুক্ত করার নির্দেশ দেন। 

অতিরিক্ত পুলিশ সুপার আবু ইউসুফ বিকেল সাড়ে ৫টায় এ তথ্য নিশ্চিত করে জানান, এএসআই রবিউলকে সাময়িক বরখাস্ত করে পুলিশ লাইনে সংযুক্ত করা হয়েছে। এ ছাড়া তার বিরুদ্ধে বিভাগীয় তদন্তের নির্দেশ দেওয়া হয়েছে।

তিনি জানান, নিহত ঠান্ডুর মরদেহ সিরাজগঞ্জ সদর হাসপাতালে ময়নাতদন্ত শেষে বৃহস্পতিবার বিকেল ৩টার দিকে স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

এর আগে বুধবার রাত ৮টার দিকে চৌহালী উপজেলার খাস পুকুরিয়া ইউনিয়নের বোয়ালিয়া বন্যা মোড় থেকে ঠান্ডু মিয়াকে আটক করেন এএসআই রবিউল।

রবিউলের দাবি তাকে গ্রেপ্তার করে থানায় নেওয়ার পথে মোটরসাইকেল থেকে লাফ দিয়ে পালাতে গিয়ে গুরুতর আহত হন এবং হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়েছে। তবে নিহতের পরিবারের দাবি মামলা না থাকলেও ঠান্ডু মিয়াকে আটক করে নির্যাতন করে পুলিশ। আর এ কারণে তার মৃত্যু হয়।

নিহত ঠান্ডু মিয়া টাঙ্গাইল জেলার নাগরপুর উপজেলার দেওজান সলিল গ্রামের হিরু মিয়ার ছেলে।

চৌহালী থানার ওসি আকরাম হোসেন জানান, বুধবার অফিসিয়াল কাজে জেলা সদরে ছিলেন। ঠান্ডুকে আটকের বিষয়ে কোনা নির্দেশ দেননি বলে তিনি জানান।



রাইজিংবিডি/সিরাজগঞ্জ/২৩ ফেব্রুয়ারি ২০১৭/অদিত্য রাসেল/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়