ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

‘মিতু হত্যায় একজনের ষড়যন্ত্র আছে’

মাকসুদুর রহমান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:০৫, ২৬ ফেব্রুয়ারি ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
‘মিতু হত্যায় একজনের ষড়যন্ত্র আছে’

নিজস্ব প্রতিবেদক : মামলার তদন্ত কর্মকর্তার কাছে মিতু হত্যার বিচার চাইলেন নিহতের বাবা ও প্রাক্তন পুলিশ সুপার বাবুল আক্তারের শ্বশুর মোশাররফ হোসেন।

রোববার খিলগাঁওয়ের বাসায় মামলার তদন্ত কর্মকর্ত্ চট্টগ্রাম নগর গোয়েন্দা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার কামরুজ্জামান কাছে তিনি বিচার চেয়ে ঘটনায় একজন ষড়যন্ত্র করেছে বলে তার সন্দেহের কথা জানান।

পুলিশের প্রাক্তন কর্মকর্তা মোশাররফ হোসেন রাইজিংবিডিকে বলেন, ‘আজ (রোববার) সকালে তদন্তকারী কর্মকর্তা এসেছিলেন। আমার স্ত্রী, ছোট মেয়ে ডা. শায়লা মোশাররফ এবং আমাকে পৃথকভাবে জিজ্ঞাসাবাদ করেন। মামলার সম্পর্কে খোঁজখবরও নেন।  যা জানতে চেয়েছেন তদন্ত কর্মকর্তাকে তা বলা হয়েছে। মিতু হত্যার ষড়যন্ত্রকারীকে গ্রেপ্তার ও বিচার করার জন্য বলেছি। এখন মনে হচ্ছে এ হত্যার পেছনে অবশ্যই একজন ষড়যন্ত্রকারী আছেন। যাকে তদন্তের মাধ্যমে আইনে আনা দরকার।’

রাইজিংবিডির প্রশ্নে তিনি বলেন, ‘কারো প্রতি বশীভূত হয়ে নয়, নিরপেক্ষ তদন্ত করে যেই হোক তাকে আইনের আওতায় আনতে হবে। তবে বাবুল চাকরিতে থাকলে তদন্তে আরো সহায়তা হতো বলে তিনি মনে করেন।’

এদিকে অপর একটি সূত্রে জানা গেছে, প্রাক্তন এই এসপি মামলার সঙ্গে সংশ্লিষ্ট না থাকলেও তাকে জিজ্ঞাসাবাদ করেছেন মামলার তদন্ত কর্মকর্তা। তবে এ ব্যাপারে বিস্তারিত কিছুই জানা যায়নি।

গত বছরের ৫ জুন ভোরে চট্টগ্রামের জিইসি মোড়ে বাবুল আক্তারের স্ত্রী মাহমুদা আক্তার মিতুকে দুর্বৃত্তরা কুপিয়ে ও গুলি চালিয়ে হত্যা করে। এরপর হত্যাকাণ্ডে বাবুল আক্তারের সম্পৃক্ততার অভিযোগ আসে। সে সময় তাকে প্রায় ১৪ ঘণ্টা জিজ্ঞাসাবাদও করেন পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা।

বর্তমানে বাবুল আক্তার রাজধানীর মগবাজারের আদদ্বীন হাসপাতালের পাশে ১০ তলা ভবনের অষ্টম তলায় থাকেন বলে স্বজনেরা জানিয়েছেন।



রাইজিংবিডি/ঢাকা/২৬ ফেব্রুয়ারি ২০১৭/মাকসুদ/সাইফুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়