ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

রাজধানীতে দুই প্রতিষ্ঠানকে জরিমানা

আশরাফ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:৩২, ২৩ মার্চ ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
রাজধানীতে দুই প্রতিষ্ঠানকে জরিমানা

নিজস্ব প্রতিবেদক : রাজধানীর উত্তরা আবাসিক এলাকায় উচ্ছেদ অভিযান পরিচালনা করেছে রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষ (রাজউক)। এতে দুটি প্রতিষ্ঠানকে দুই লাখ টাকা জরিমানা করা হয়।

বৃহস্পতিবার রাজউকের জোন-২ এর অধীনে উত্তরার ১২ নম্বর সেক্টরের শাহ মখদুম রোডে অভিযান পরিচালিত হয়। এই উচ্ছেদ অভিযান পরিচালনা করা হয় নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. নাসির উদ্দিনের নেতৃত্বে ও অথরাইজড অফিসার মো. আশরাফুল ইসলামের উপস্থিতিতে।

অভিযানে আবাসিক ভবনে বাণিজ্যিক ব্যবহারের কারণে ৩৫ নম্বর প্লটের ‘রেডিক্যাল হসপিটাল’ নামের একটি হাসপাতালকে এক লাখ ও একই ভবনের ২য় তলায় ‘মিউচুয়াল ট্রাস্ট’ ব্যাংককে এক লাখ টাকা জরিমানা করা হয়।

উভয়কেই এক মাসের মধ্যে অন্যত্র সরে যাওয়ার সময় দেয় রাজউকের ভ্রাম্যমাণ আদালত।

এ ছাড়া ভবনটিতে পার্কিংয়ের পরিবর্তে নকশা বহির্ভূত হাসপাতালের জরুরি বিভাগের কক্ষ, অভ্যর্থনা কক্ষ ও ওষুধের দোকান অপসারণ করে পার্কিংয়ের জায়গা খালি করে দেওয়া হয়। প্লট নম্বর ৪৩ এর ভবনের কার পার্কিংয়ের স্থলে অবৈধভাবে পরিচালিত ‘তিলোত্তমা’ নামক একটি টাইলসের দোকান ও ‘কাজী ফার্ম কিচেন’ নামক একটি প্রতিষ্ঠানকে সম্পূর্ণরূপে উচ্ছেদ করে পার্কিংয়ের জায়গা খালি করে দেওয়া হয়।

উচ্ছেদ কার্যক্রমে রাজউকের বিভিন্ন শ্রেণির কর্মকর্তা-কর্মচারী উপস্থিত ছিলেন এবং আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীসহ অন্যান্য সেবাদানকারী সংস্থা সহায়তা প্রদান করে।



রাইজিংবিডি/ঢাকা/২৩ মার্চ ২০১৭/আশরাফ/হাসান/সাইফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়