ঢাকা, রবিবার, ৯ আশ্বিন ১৪২৪, ২৪ সেপ্টেম্বর ২০১৭
Risingbd
সর্বশেষ:

‘ডিবির অভিযানে ৪ জন আটকের পর ঘটনার সূত্রপাত’

মাকসুদুর রহমান : রাইজিংবিডি ডট কম
 
   
প্রকাশ: ২০১৭-০৪-২১ ৪:৫২:১৯ পিএম     ||     আপডেট: ২০১৭-০৪-২১ ৪:৫২:১৯ পিএম

নিজস্ব প্রতিবেদক : কাফরুলের নিউ ওয়েভ ক্লাবে জুয়ার আসরে নিয়মিত অভিযানের অংশ হিসেবে সেখানে যায় মহানগর গোয়েন্দা পুলিশের দলটি। তারা সেখান থেকে চারজনকে আটক করে গাড়িতে তুলে নেয়। এরপরই ঘটনার সূত্রপাত বলে পুলিশ কর্মকর্তারা বলছেন।

১৮ এপ্রিল রাতের এ ঘটনায় গোয়েন্দা পুলিশের জ্যেষ্ঠ সহকারী কমিশনার (ডিবি-পূর্ব) রুহুল আমিন সরকারসহ ১০ জনকে সাময়িক বরখাস্ত করা হয়েছে বলে জানা গেছে।

বৃহস্পতিবার রাতের এক অনুষ্ঠানে পুলিশ মহাপরিদর্শক (আইজিপি) এ কে এম শহীদুল হক বলেন, ‘ঘটনায় কমিটি হয়েছে। এখন তদন্ত করছে। তদন্তেই বিস্তারিত বেরিয়ে আসবে। পুলিশ সেখানে নিয়মিত অভিযানের অংশ হিসেবে অভিযান পরিচালনা করতে যায়। এ সময় এ ঘটনা ঘটে বলে প্রাথমিকভাবে জানা গেছে।’

ঢাকা মেট্রোপলিটন পুলিশ কমিশনার আছাদুজ্জামান মিয়া বলেন, ‘অস্ত্র ও ইয়াবা উদ্ধারে সেখানে যায় ডিবির দলটি। কয়েকজনকে আটক করায় এ ঘটনা ঘটে। এটাকে আবার অন্যদিকে মোড় নেওয়ারও চেষ্টা করা হচ্ছে। আমরা কমিটি করেছি তদন্ত করতে।’

সেই অভিযানে থাকা ডিবি দলের একটি সূত্র জানায়, মঙ্গলবার রাতে কাফরুলের ইব্রাহীমপুর পুলপাড় এলাকার ৮৮ নম্বর ভবনের চতুর্থ তলায় নিউ ওয়েভ ক্লাবে অভিযান পরিচালনা করা হয়। এ সময় অভিযানের বৈধতা নিয়ে প্রশ্ন তোলেন ভেতরের লোকজন। তারা হট্টগোলও করে। এক সময় সুমন আলম, জাহিদ আহমেদ, হাজী আব্দুল আহাদ ও হাবিব ফরিদ নামে চারজনকে আটক করে গাড়িতে তোলা হয়। ডিবির ঢাকা মেট্রো চ-৫১-৪৫৬৭ নম্বরের মাইক্রোবাসটি প্রধান সড়কে এলে ক্লাবের ভেতরের লোকজন ডিবি পুলিশকে ছিনতাইকারী ও ভুয়া পুলিশ বলে ধাওয়া করে। এ সময় মিলিটারি পুলিশের চেকপোস্ট গাড়িটি থামায় পুলিশ।



রাইজিংবিডি/ঢাকা/২১ এপ্রিল ২০১৭/মাকসুদ/মুশফিক

Walton Laptop