ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

আধিপত্য বিস্তারে সৈনিক লীগ নেতা হত্যা

মাকসুদুর রহমান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৫৫, ২৫ এপ্রিল ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
আধিপত্য বিস্তারে সৈনিক লীগ নেতা হত্যা

নিজস্ব প্রতিবেদক : আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে কাফরুল থানা সৈনিক লীগের সাধারণ সম্পাদক মো. রুবেলকে হত্যা করা হয় বলে পুলিশ জানিয়েছে।

এ ঘটনায় প্রধান খুনি মো. শাহিনকে গ্রেপ্তার করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন  (পিবিআই)। ২০১৫ সালের আগস্ট মাসে মিরপুরের কাজীপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

মঙ্গলবার বিকেলে ঢাকা মেট্রোপলিটন পুলিশের উপ-কমিশনার মো. মাসুদুর রহমান রাইজিংবিডিকে বলেন, ‘সোমবার রাতে গোপন সংবাদে মিরপুর টেকনিক্যাল মোড় থেকে শাহিনকে গ্রেপ্তার করা হয়। ঘটনার পর থেকেই সে আত্মগোপনে ছিল। এলাকার আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে এ হত্যাকাণ্ড ঘটে। তার দেওয়া স্বীকারোক্তিতে বাকি আসামিদের গ্রেপ্তার করা হবে।’

কাফরুল থানার নথি থেকে জানা গেছে, ২০১৫ সালের ১০ আগস্ট কাফরুলে সৈনিক লীগ ক্লাব থেকে বের হয়ে রিকশাযোগে বাসায় যাচ্ছিলেন রুবেল। মিরপুরের কাজীপাড়ার বাসার গলিপথে রাত পৌনে ১০টার দিকে গ্রেপ্তারকৃত শাহিনসহ অন্য আসামিরা তার গতিরোধ করে ধারালো অস্ত্রে এলোপাতাড়ি কুপিয়ে রাস্তায় ফেলে পালিয়ে যায়। রক্তাক্ত জখম অবস্থায় রুবেলকে প্রথমে স্থানীয় হাসপাতাল এবং পরে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়ার পর চিকিৎসাধীন অবস্থায় রুবেল মারা যান।

পুলিশ বলছে, মিরপুর, কাফরুল, পল্লবী থানা এলাকার গার্মেন্টস জুট ব্যবসা সিন্ডিকেটের মূল হোতা শাহিন। এমনকি মিরপুর বিআরটিএ’র দালাল চক্রের নিয়ন্ত্রণও তার হাতেই। তবে এসব বিষয় নিয়ন্ত্রণে নিতে চেয়েছিল নিহত রুবেল ও তার দলবল। এ নিয়ে তাদের মধ্যে দ্বন্দ্ব চলছিল। তারই জেরে রুবেলকে হত্যা করা হয়।



রাইজিংবিডি/ঢাকা/২৫ এপ্রিল ২০১৭/মাকসুদ/মুশফিক

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়