ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

তিনজনের পরিচয় জানা যায়নি

তানজিমুল হক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:৪৪, ২৮ এপ্রিল ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
তিনজনের পরিচয় জানা যায়নি

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী : চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে জঙ্গি আস্তানায় নিহত চারজনের মধ্যে তিনজনের পরিচয় জানা যায়নি।

শুক্রবার দুপুরের দিকে চারজনের লাশ উদ্ধারের পর পুলিশ জানিয়েছে, এদের মধ্যে তিনজনকে চেনার উপায় নেই। অতিরিক্ত পুলিশ সুপার ওয়ারেছ আলী মিয়া জানান, আবুর লাশ ছাড়া বাকিদের শনাক্ত করা যায়নি।

ডিএনএ নমুনা সংগ্রহের পর জঙ্গি আস্তানা থেকে চারজনের লাশ অ্যাম্বুলেন্সে করে ময়নাতদন্তের জন্য নিয়ে যাওয়া হয়েছে।

এর আগে ওই বাড়ি থেকে বম্ব ডিসপোজাল ইউনিটের সদস্যরা একটা সুইসাইড ভেস্ট ও একটা পিস্তল উদ্ধার করে বলে জানান জেলার পুলিশ সুপার মুজাহিদুল ইসলাম।

শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) হাবিবুল ইসলাম জানান, ভেতরে আরো বিস্ফোরক থাকতে পারে। উদ্ধার হওয়া অস্ত্র ও বিস্ফোরক দ্রব্য তালিকা তৈরির কাজ চলছে।

এর আগে জঙ্গিদের অবস্থানের খবরে বুধবার ভোরে শিবগঞ্জ উপজেলার শিবনগর-ত্রিমোহনী গ্রামে সাইদুর রহমান ওরফে জেন্টু বিশ্বাসের মালিকানাধীন ওই বাড়ি ঘিরে ফেলেন স্থানীয় পুলিশ ও কাউন্টার টেররিজম ইউনিটের সদস্যরা।

কাউন্টার টেররিজম ইউনিটের উপ-কমিশনার মহিবুল ইসলাম বলেন, ওই বাসা ঘিরে ফেলা হলে ভেতর থেকে গুলি ছোড়া হয়। পরে পুলিশও পাল্টা গুলি ছোড়ে।  তবে সেখানে কী পরিমাণ বিস্ফোরক বা গোলাবারুদ আছে সেই বিষয়ে নিশ্চিত হওয়া যায়নি।

গোমস্তাপুর সার্কেলের এএসপি মাইনুল ইসলাম জানান, একতলা ওই বাড়িতে রফিকুল আলম আবু (৩০) নামের এক ব্যক্তি এবং তার স্ত্রী-সন্তানসহ চারজন থাকে বলে তাদের কাছে প্রাথমিক তথ্য রয়েছে। সকাল থেকে কয়েক দফা মাইকে তাদের আত্মসমর্পণের আহ্বান জানানো হয়। আশপাশের চারটি বাড়ির লোকজনকে নিরাপদে সরিয়ে নেয় পুলিশ সদস্যরা।

এরপর সোয়াতের অভিযান শেষে বৃহস্পতিবার সন্ধ্যায় সেখানে চারজনের লাশ পাওয়া যায়। পুলিশ জানায়, তারা নিজেদের ঘটানো বিস্ফোরণে নিহত হয়েছে।

 

 

রাইজিয়বিডি/রাজশাহী/২৮ এপ্রিল ২০১৭/তানজিমুল/সাইফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়