ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

রেইনট্রি কর্তৃপক্ষকে যেতেই হবে গোয়েন্দা কার্যালয়ে

মেহেদী হাসান ডালিম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:৫৫, ২২ মে ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
রেইনট্রি কর্তৃপক্ষকে যেতেই হবে গোয়েন্দা কার্যালয়ে

নিজস্ব প্রতিবেদক : রাজধানীর বনানীর দ্য রেইনট্রি হোটেল কর্তৃপক্ষকে শুল্ক গোয়েন্দা অধিদপ্তরের দেওয়া নোটিশের কার্যক্রমের ওপর নিষেধাজ্ঞা দিয়ে হাইকোর্টের আদেশ ৬ সপ্তাহের জন্য স্থগিত করেছেন চেম্বার আদালত। এর ফলে রেইনট্রি হোটেলের মালিককে ব্যাখ্যা দিতে শুল্ক গোয়েন্দা অধিদপ্তরের কার্যালয়ে যেতে হবে বলে জানিয়েছেন আইনজীবীরা।

সোমবার বিকেলে হাইকোর্টের আদেশের বিরুদ্ধে রাষ্ট্রপক্ষের আবেদনের শুনানি নিয়ে চেম্বার বিচারপতি মির্জা হোসেইন হায়দার এই আদেশ দেন।

আদালতে রাষ্ট্রপক্ষে শুনানি করেন অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলম।

এর আগে দুপুরে বনানীর রেইনট্রি হোটেল কর্তৃপক্ষকে শুল্ক গোয়েন্দা  অধিদপ্তরের দেওয়া নোটিশের কার্যক্রমের ওপর এক মাসের   নিষেধাজ্ঞা দেন হাইকোর্টের একটি বেঞ্চ। পরে এই আদেশের বিরুদ্ধে তখনই আপিল বিভাগে আবেদন করেন রাষ্ট্রপক্ষ।

এর আগে গত ১৫ মে শুল্ক গোয়েন্দা অধিদপ্তরের পক্ষ থেকে দ্য রেইনট্রি হোটেলের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) শাহ মো. আদনান হারুনকে শুল্ক গোয়েন্দা অধিদপ্তরে হাজির হয়ে তার হোটেলে পাওয়া মদের বিষয়ে জিজ্ঞাসাবাদের জন্য নোটিশ দেওয়া হয়। সেই নোটিশের বৈধতা চ্যালেঞ্জ করে হাইকোর্টে রিট করেন এমডি শাহ মোহাম্মদ আদনান হারুন।

আদালতে রেইনট্রি হোটেলের পক্ষে শুনানি করেন আইনজীবী আহসানুল করিম। রাষ্ট্রপক্ষে ছিলেন ডেপুটি অ্যাটর্নি জেনারেল এস এম মনিরুজ্জামান।



রাইজিংবিডি/ঢাকা/২২ মে ২০১৭/মেহেদী/সাইফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়