ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

ফখরুলসহ ৩৬ জনের বিরুদ্ধে অভিযোগ শুনানি পিছিয়েছে

মামুন খান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:১০, ২৮ জুন ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ফখরুলসহ ৩৬ জনের বিরুদ্ধে অভিযোগ শুনানি পিছিয়েছে

নিজস্ব প্রতিবেদক : বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ ৩৬ নেতা-কর্মীর বিরুদ্ধে পল্টন থানার নাশকতার একটি মামলায় অভিযোগ গঠন শুনানি পিছিয়েছে।

বুধবার মামলাটিতে অভিযোগ গঠনের বিষয়ে শুনানির জন্য দিন ধার্য ছিল। কিন্তু এদিন মামলার প্রধান আসামি মির্জা ফখরুল ইসলাম আলমগীর চিকিৎসার জন্য দেশের বাইরে গেছেন জানিয়ে সময়ের আবেদন করেন তার আইনজীবী সৈয়দ জয়নুল আবেদীন মেজবাহ। আসামিপক্ষের সময় আবেদন মঞ্জুর করে ঢাকার অতিরিক্ত মুখ্য মহানগর হাকিম কায়সারুল ইসলাম অভিযোগ গঠনের বিষয়ে পরবর্তী শুনানির তারিখ ৬ সেপ্টেম্বর ধার্য করেন।

মামলার এজাহার থেকে জানা যায়, ২০১৩ সালের ২ মার্চ বিকেলে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে বিক্ষোভ সমাবেশ শেষে  শান্তিনগর ও চামেলীবাগের টুইন টাওয়ারের সামনে চলাচলরত যানবাহনে ভাঙচুর ও অগ্নিসংযোগে করা হয়। ঘটনার দিনই পল্টন থানার উপপরিদর্শক হাবিবুর রহমান বাদী হয়ে মামলাটি দায়ের করেন। ২০১৫ সালের ১১ মে ডিবি পুলিশের পরিদর্শক এনামুল হক মামলাটিতে আদালতে অভিযোগপত্র দাখিল করেন।

মামলার অপর আসামিদের মধ্যে রয়েছেন- বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমেদ, গয়েশ্বর চন্দ্র রায়, মির্জা আব্বাস, ভাইচ চেয়ারম্যান আব্দুল্লাহ আল নোমান, যুগ্ম মহাসচিব আমানউল্লাহ আমান, বিএনপির নেতা মোয়াজ্জেম হোসেন আলাল, সাইফুল ইসলাম নীরব, হাবিব-উন-নবী খান সোহেল, সুলতান সালাহউদ্দিন টুকু, আজিজুল বারী হেলাল, শফিউল বারী বাবু, আব্দুল কাদের ভূঁইয়া জুয়েলসহ ৩৬ জন ।



রাইজিংবিডি/ঢাকা/২৮ জুন ২০১৭/মামুন খান/ইভা

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়