ঢাকা     বুধবার   ১৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৪ ১৪৩১

আদনান হত্যায় দুই আসামির ফের রিমান্ড

মামুন খান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৪৬, ২০ জুলাই ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
আদনান হত্যায় দুই আসামির ফের রিমান্ড

নিজস্ব প্রতিবেদক : রাজধানীর উত্তরায় স্কুলছাত্র আদনান হত্যা মামলায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেওয়া আসামিকে জিজ্ঞাসাবাদের জন্য ফের একদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

বৃহস্পতিবার ঢাকা মহানগর হাকিম মাজহারুল ইসলাম শুনানি শেষে রিমান্ডের আদেশ দেন। রিমান্ডে যাওয়া আসামিরা হলেন- মো. রণি মৃধা ও সোহাগ।

এর আগে আসামিরা মামলাটিতে গত ৩০ জানুয়ারি আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন। এদের সঠিক নাম ঠিকানা না থাকায় মামলার তদন্তকারী কর্মকর্তা মামলার তদন্ত কর্মকর্তা উত্তরা পশ্চিম থানার উপ-পরিদর্শক শাহীন মিয়া তিনদিন করে রিমান্ড আবেদন করেন।

কিন্তু আসামিরা জিজ্ঞাসাবাদে তাদের যে নাম ও ঠিকানা বলেছিলেন সে নাম ও ঠিকানা সঠিক না থাকায় এই রিমান্ড আবেদন করা হয়।

চলতি বছর ৬ জানুয়ারি উত্তরা পশ্চিম থানা এলাকার ১৩ নম্বর সেক্টরের ১৭ নম্বর রোডের ১৫ নম্বর বাড়ির সামনে আদনান কবিরকে কুপিয়ে হত্যা করা হয়। এ ঘটনায় আদনানের বাবা কবির হোসেন উত্তরা পশ্চিম থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

মামলায় বলা হয়, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে নাইনস্টার গ্রুপ ও ডিসকো বয়েজ গ্রুপের মধ্যে উত্তেজনা সৃষ্টি হয়। এরই ধারাবাহিকতায় গত ৩ জানুয়ারি উত্তরা ১৩ নম্বর সেক্টরের ব্রিজের ওপর ডিসকো বয়েজ ও বিগবস গ্রুপের সদস্যরা নাইনস্টার গ্রুপের দলনেতা রাজুকে মারধর করে। প্রতি উত্তরে গত ৫ জানুয়ারি আজমপুর ফুটওভার ব্রিজের গোড়ায় নাইনস্টার গ্রুপের সদস্যরা বিগবস গ্রুপের ছোটনকে আক্রমণ করে। এরপর থেকেই রাজুকে হত্যার পরিকল্পনা করে ডিসকো গ্যাং ও বিগবস গ্রুপের সদস্যরা। এরই ধারাবাহিকতায় চলতি বছর ৬ জানুয়ারি উত্তরা পশ্চিম থানা এলাকার ১৩ নম্বর সেক্টরের ১৭ নম্বর রোডের ১৫ নম্বর বাড়ির সামনে আদনান কবিরকে কুপিয়ে হত্যা করা হয়।




রাইজিংবিডি/ঢাকা/২০ জুলাই ২০১৭/মামুন খান/সাইফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়