ঢাকা     মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১০ ১৪৩১

দুই নারীকে ধর্ষণের পর হত্যা : পাঁচ জন রিমান্ডে

মামুন খান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৩৩, ২০ জুলাই ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
দুই নারীকে ধর্ষণের পর হত্যা : পাঁচ জন রিমান্ডে

নিজস্ব প্রতিবেদক : রাজধানীর কদমতলী থানা এলাকায় পৃথক ঘটনায় দুই নারীকে ধর্ষণের পর হত্যার অভিযোগে গ্রেপ্তার পাঁচ আসামির বিভিন্ন মেয়াদে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

শুনানি শেষে বৃহস্পতিবার ঢাকা মহানগর হাকিম আমিরুল হায়দার চৌধুরী রিমান্ডের আদেশ দেন।

এর আগে তাদেরকে আদালতে হাজির করে মামলার সুষ্ঠু তদন্ত, প্রকৃত রহস্য উদঘাটন এবং ঘটনার সাথে আর কেউ জড়িত আছে কি না তা জানার জন্য ১০ দিনের রিমান্ড আবেদন করে পুলিশ।

এই আসামিরা হলেন জাকির শিকদার, মফিজ উদ্দিন সরকার, রফিকুল ইসলাম, জামাল খান পাটোয়ারী ও রাজিব হাওলাদার। এদের মধ্যে প্রথম তিনজনের দুই দিন করে এবং অপর দুইজনের তিন দিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

প্রসঙ্গত, বুধবার দিবাগত রাতে নারায়ণগঞ্জের ফতুল্লা, ডেমরা, শ্যামপুর ও ঢাকার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করে কদমতলী থানা পুলিশ।

পুলিশ জানায়, গত ১০ জুলাই জুরাইন শিশু কবরস্থানের কাছ থেকে ফরিদা নামের এক নারী পোশাককর্মীর লাশ উদ্ধার করা হয়। প্রাথমিকভাবে পুলিশের ধারণা ছিল তাকে ধর্ষণের পর হত্যা করা হয়েছে। এ ঘটনায় পোশাক শ্রমিক শামীম, সোহাগ ও জাকিরকে গ্রেপ্তার করা হয়।

এ ছাড়া গত ১৮ জুন রাজধানীর শ্যামপুর এলাকার একটি বাড়ি থেকে পারুল নামের এক নারীর হাত-পা বাঁধা লাশ উদ্ধার করা হয়। তাকেও ধর্ষণের পর হত্যা করা হয়েছে বলে সন্দেহ করে পুলিশ। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে জামাল ও রাজিবকে গ্রেপ্তার করা হয়।



রাইজিংবিডি/ঢাকা/২০ জুলাই ২০১৭/মামুন খান/শাহনেওয়াজ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়