ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

ঢাকায় গ্রেপ্তার বাগমারার আ.লীগ নেতা সুজন রিমান্ডে

মামুন খান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৫১, ২৩ জুলাই ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ঢাকায় গ্রেপ্তার বাগমারার আ.লীগ নেতা সুজন রিমান্ডে

নিজস্ব প্রতিবেদক : ঢাকায় গ্রেপ্তার হওয়া রাজশাহীর বাগমারা উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক কামরুল হাসান সুজনের এক দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

রোববার শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম প্রণব কুমার হুই রিমান্ডের আদেশ দেন।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিএনপির প্রাক্তন এমপি আবু হেনাকে আওয়ামী লীগের মনোনয়ন পাইয়ে দেওয়ার নামে ৩০ লাখ টাকার প্রতারণার অভিযোগে দায়ের করা মামলায় এ রিমান্ড মঞ্জুর করা হয়।

কামরুল হাসান সুজনকে আদালতে হাজির করে মামলার সুষ্ঠু তদন্তের স্বার্থে সাত দিনের রিমান্ড চেয়ে আবেদন করেন মামলার তদন্ত কর্মকর্তা রমনা থানার এসআই শফিকুল ইসলাম।

প্রসঙ্গত, গতকাল শনিবার সন্ধ্যায় কামরুল হাসান সুজন নামের ওই আওয়ামী লীগ নেতাকে সোনারগাঁ হোটেল থেকে গ্রেপ্তার করে রমনা থানার পুলিশ।

কামরুল হাসান সুজন বাগমারা উপজেলার আওয়ামী লীগের বর্তমান সাংগঠনিক সম্পাদক। এর আগে তিনি জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ছিলেন। তার বাড়ি বাগমারা উপজেলার বজরুকোলা গ্রামে। তিনি মৃত শরিয়ত উল্লাহর ছেলে।

রমনা থানার ওসি মশিউর রহমান জানান, বাগমারা আসনে বিএনপির প্রাক্তন সংসদ সদস্য আবু হেনাকে আগামী নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন পাইয়ে দেওয়ার কথা বলে ৩০ লাখ টাকা দাবি করেন কামরুল হাসান সুজন। এ টাকা প্রধানমন্ত্রীর দপ্তরের এক কর্মকর্তাকে দিতে হবে বলে জানান কামরুল হাসান। আবু হেনা তার প্রস্তাবে রাজি হয়ে টাকা নেওয়ার জন্য শনিবার সন্ধ্যায় সুজনকে সোনারগাঁ হোটেলে ডাকেন। এর মধ্যে আবু হেনা প্রধানমন্ত্রীর দপ্তরের ওই কর্মকর্তাকে ফোন দিয়ে বিষয়টি জানান। পরে প্রধানমন্ত্রীর কার্যালয় থেকে বিষয়টি পুলিশকে জানানো হলে সোনারগাঁ হোটেলে গিয়ে হাতেনাতে গ্রেপ্তার করা হয় কামরুল হাসান সুজনকে।



রাইজিংবিডি/ঢাকা/২৩ জুলাই ২০১৭/মামুন খান/রফিক

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়