ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

সাইফুলের খুলনার বাড়িতে পুলিশের অভিযান

মুহাম্মদ নূরুজ্জামান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৭:১৬, ১৫ আগস্ট ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
সাইফুলের খুলনার বাড়িতে পুলিশের অভিযান

নিজস্ব প্রতিবেদক, খুলনা : ঢাকার পান্থপথে পুলিশের গুলিতে জঙ্গি সন্দেহে নিহত যুবক সাইফুল ইসলামের খুলনার বাড়িতে পুলিশ অভিযান শুরু করেছে।

মঙ্গলবার দুপুর পৌনে ১টার দিকে তার বাবাকে নিয়ে খুলনার ডুমুরিয়া থানা পুলিশ এই অভিযান শুরু করে।

খুলনার ডুমুরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. হাবিল হোসেন জানান, সাইফুল ইসলামের বাবা আবুল খায়েরকে থানায় ডেকে জিজ্ঞাসাবাদ করে তার ছেলে সম্পর্কে জানার চেষ্টা করা হয়। এখন তার বাড়িতে তল্লাশি চালানো হচ্ছে।

পারিবারিক সূত্রে জানা গেছে, সাইফুল ইসলাম খুলনার ডুমুরিয়া উপজেলার সাহস ইউনিয়নের নোয়াকাঠি গ্রামের আবুল খায়েরের ছেলে। তিনি ডুমুরিয়া উপজেলার উলা মজিদিয়া আলিয়া মাদ্রাসা থেকে দাখিল পাস করেন। পরে খুলনা আলিয়া মাদ্রাসা থেকে আলিম পাস করেন। বর্তমানে তিনি খুলনার সরকারি বিএল বিশ্ববিদ্যালয় কলেজের রাষ্ট্রবিজ্ঞানে অনার্স শেষ বর্ষে অধ্যায়নরত ছিলেন। দুবোন ও এক ভাইয়ের মধ্যে তিনি বড়। তার বাবা আবুল খায়ের সাহস ইউনিয়ন জামায়াতের কোষাধ্যক্ষ।

সাইফুলের বাবার উদ্ধৃতি দিয়ে ওসি জানান, সাইফুল ইসলাম খুলনার নেভি কলোনিতে থেকে সরকারি বিএল বিশ্ববিদ্যালয় কলেজের পড়াশোনা করতো। সপ্তাহে সপ্তাহে নোয়াকাঠির বাড়িতে আসত। গত ৭ আগস্ট চাকরির কথা বলে তিনি খুলনা থেকে ঢাকায় যান। যাওয়ার আগে তিনি নোয়াকাঠির বাড়ি ঘুরে গিয়েছিলেন। ঢাকায় যাওয়ার পর সর্বশেষ গত রোববার সাইফুল বাড়িতে যোগাযোগ করেছিল। সেসময় সাইফুল জানিয়েছিল সোমবার তিনি বাড়িতে আসছেন। কিন্তু সোমবার বাড়িতে আসেনি। মঙ্গলবার তার আত্মঘাতীর সংবাদ পাওয়া যায়।

নোয়াকাঠির বাসিন্দা নজরুল ইসলাম জানান, আবুল খায়ের তার প্রতিবেশী। জামায়াতের রাজনীতির সঙ্গে সম্পৃক্ততার কারণে নোয়াকাঠি মোল্লাপাড়া জামে মসজিদের ইমামের পদ থেকে খায়েরকে চাকরিচ্যুত করা হয়েছিল। এরপর খায়ের মাঠেরহাট জামে মসজিদে ইমামতি করতেন।

উল্লেখ্য, সাইফুল ইসলাম আজ সকালে ঢাকার পান্থপথের ওলিও ইন্টারন্যাশনাল নামে একটি হোটেলে পুলিশের কাউন্টার টেররিজম ইউনিট ও সোয়াত সদস্যদের অভিযানে নিহত হন।



রাইজিংবিডি/খুলনা/১৫ আগস্ট ২০১৭/ মুহাম্মদ নূরুজ্জামান/রুহুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়