ঢাকা, শনিবার, ৮ আশ্বিন ১৪২৪, ২৩ সেপ্টেম্বর ২০১৭
Risingbd
সর্বশেষ:

রিয়ার অস্বস্তি সত্যি হলো

মারুফ খান : রাইজিংবিডি ডট কম
 
   
প্রকাশ: ২০১৭-০৯-১৩ ৫:৫৯:৪৯ পিএম     ||     আপডেট: ২০১৭-০৯-১৩ ৫:৫৯:৪৯ পিএম

বিনোদন ডেস্ক : কয়েকদিন আগে দীর্ঘদিনের প্রেমিক শিবম তিওয়ারিকে বিয়ে করেন অভিনেত্রী রিয়া সেন। হঠাৎ করেই তাদের বিয়ে হয়। এছাড়া খুব শিগগির মুক্তি পাচ্ছে এ অভিনেত্রীর ওয়েব সিরিজ রাগিনি এমএমএস রিটার্নস। এ নিয়ে বেশ আলোচনায় রয়েছেন তিনি।   

২০১১ সালে রাগিনি এমএমএস ও ২০১৪ সালে মুক্তিপ্রাপ্ত রাগিনি এমএসএস-টু সিনেমা দুটি মুক্তি পায়। এরই ধারাবাহিকতায় এবার মুক্তি পাচ্ছে এ ওয়েব সিরিজটি। সিনেমাটির ফার্স্ট লুক, পোস্টার ও টিজার দিয়ে ইতোমধ্যে নেট দুনিয়ার ঝড় তুলেছেন রিয়ার সহ-অভিনেত্রী কারিশমা শর্মা।

এদিকে ইন্টারনেটে ফাঁস হয়েছে রাগিনি এমএমএস রিটার্নস ওয়েব সিরিজে অভিনেত্রী রিয়া সেন ও সহ-অভিনেতা নিশান্ত মালকানির একটি ঘনিষ্ঠ দৃশ্য। ফাঁস হওয়ার পরপরই তা ভাইরাল হয়ে যায়। জানা যায়, শুটিংয়ের সময় অন্তরঙ্গ দৃশ্য নিয়ে নির্মাতার কাছে নিজের অস্বস্তি প্রকাশ করেছিলেন রিয়া। তিনি জানতেন সহ-অভিনেতা নিশান্ত মালকানির সঙ্গে তার কিছু ঘনিষ্ঠ দৃশ্য করতে হবে।

রিয়া ধারণা করেছিলেন, এই দৃশ্যগুলো ফাঁস হলে তাকে নিয়ে সমালোচনা হতে পারে। যে কারণে   পরবর্তীতে বিষয়টি নিয়ে পরিচালকের সঙ্গে রিয়া কথা বলে অন্তরঙ্গ দৃশ্যগুলো একটু ছোট করেন এবং সেগুলো নান্দনিকভাবে শুটিং করেন।

বিষয়টি নিশ্চিত করে রিয়া সেন সংবাদমাধ্যমটিতে বলেন, ‘অন্তরঙ্গ দৃশ্যগুলো শুটিংয়ের সময় আমার কিছুটা সংকোচ হয়েছিল। তবে দৃশ্যগুলো কিছুটা স্বস্তিদায়ক করার ব্যাপারে পরিচালককে রাজি করিয়েছিলাম।’ কিন্তু এখন দেখা যাচ্ছে সেই অংশটুকুই ফাঁস হয়েছে। এবং  রিয়ার ধারণা সত্যি প্রমাণিত হয়েছে।

রাগিনি এমএমএস রিটার্নস ওয়েব সিরিজে রাগিনি চরিত্রে অভিনয় করছেন কারিশমা শর্মা। এতে রিয়া সেনে চরিত্রের নাম সিমরান। দুটি মেয়েকে ঘিরে তৈরি হয়েছে এর গল্প। যারা একটি পরিত্যাক্ত কলেজে উদ্ভট সব বিষয় লক্ষ্য করেন। তারা একটি এমএমএস সিডির সন্ধান করছেন, যার মধ্যে লুকিয়ে রয়েছে এর রহস্য।  খুব শিগগির প্রকাশিত হবে এর ট্রেইলার। তারপর শুরু হবে এর প্রচার। ওয়েব সিরিজটি প্রযোজনা করছেন একতা কাপুর এবং পরিচালনা করছেন সুযশ।      

দেখুন :  রিয়ার ভাইরাল হওয়া ভিডিও




রাইজিংবিডি/ঢাকা/১৩ সেপ্টেম্বর ২০১৭/মারুফ/তারা

Walton Laptop