ঢাকা     মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১০ ১৪৩১

পদ্মা ওয়েলের প্রাক্তন এমডি গ্রেপ্তার

এম এ রহমান মাসুম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৫:০৬, ২১ সেপ্টেম্বর ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
পদ্মা ওয়েলের প্রাক্তন এমডি গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক : অর্থ আত্মসাতের মামলায় পদ্মা অয়েল কোম্পানির প্রাক্তন ব্যবস্থাপনা পরিচালক (এমডি) আবুল খায়েরকে গ্রেপ্তার করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)।

বুধবার রাতে রাজধানীর গুলশানের বাসা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। দুদকের জনসংযোগ বিভাগের উপপরিচালক প্রণব কুমার ভট্টাচার্য রাইজিংবিডিকে বিষয়টি নিশ্চিত করেছেন।

মামলায় অন্যান্য আসামিরা হলেন- ম্যাক্স ওয়েল ইঞ্জিনিয়ারিং ওয়ার্কশপ লিমিটেডের এমডি মো. ফাহিম জামান পাঠান ও প্রকল্প পরিচালক মো. আলী হোসেন।

দুদক জানায়, আসামিরা পরস্পর যোগসাজসে অসৎ উদ্দেশ্যে ক্ষমতার অপব্যবহারের মাধ্যমে অপরাধজনক বিশ্বাসভঙ্গ করে পদ্মা অয়েল কোম্পানি লিমিটেডের এক্সটেনশন অব এভিয়েশন ফুয়েল (জেট   এ-১) হাইড্রেন্ট সিস্টেম আ্যট হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের অধীনে প্যকেজ-১ সাপ্লাই ও ইন্সটলেশন টেস্টিং অ্যান্ড কমিশনিং অব এভিয়েশন  প্রকল্পে কাজ না করে মিথ্যা তথ্যের মাধ্যমে ২ কোটি ৭৫ লাখ ৮৪ হাজার ৬২২ টাকা আত্মসাৎ করেন। আসামিদের বিরুদ্ধে চলতি বছরের ৬ এপ্রিল  মামলা দায়ের করা হয়েছিল।

দুদক পরিচালক এ কে এম জায়েদ হোসেন খানেরর নেতৃত্বে কমিশনের আর্মড পুলিশ ইউনিট গুলশান এলাকায় নিজ বাসা থেকে আসামিকে গ্রেপ্তার করে।

 

 

রাইজিংবিডি/ঢাকা/২১ সেপ্টেম্বর ২০১৭/ এম এ রহমান/সাইফুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়