ঢাকা     বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৫ ১৪৩১

রাজধানীতে তিন মাদক ব্যবসায়ী আটক

আহমদ নূর || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:২৯, ২৪ সেপ্টেম্বর ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
রাজধানীতে তিন মাদক ব্যবসায়ী আটক

নিজস্ব প্রতিবেদক : রাজধানীর উত্তরা ও মিরপুর এলাকায় পৃথক অভিযান চালিয়ে বিপুলসংখ্যক ফেনসিডিল ও ইয়াবাসহ তিন মাদক ব্যবসায়ীকে আট করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর (ডিএনসি) ও এপিবিএন-৫।

আটককৃতরা হলেন-রাজ্জাক, রাকিব ও হাজেরা। রোববার পৃথক এ অভিযান চালায় ডিএনসি ও এপিবিএন-৫।

ডিএনসির রমনা সার্কেলের পরিদর্শক কামরুল ইসলাম জানান, রোববার বিকেল ৩টার দিকে উত্তরার কামারপাড়া এলাকায় অভিযান চালিয়ে একটি ট্রাক (ঢাকা মেট্রো-ট ১৪-৫৯৮২) জব্দ করে তল্লাশি চালানো হয়। এ সময় ট্রাক থেকে ২০০ বোতল ফেনসিডিল উদ্ধারসহ রাজ্জাক ও রাকিব নামের দুইজনকে আটক করা হয়।

বেনাপোল থেকে ট্রাকের মধ্যে বিশেষ কায়দায় লুকিয়ে ফেনসিডিলগুলো রাজধানীতে বিভিন্ন খুচরা ব্যবসায়ীর কাছে বিক্রির জন্য আনা হয়েছে। দীর্ঘদিন ধরে এভাবেই আইনশৃঙ্খলা বাহিনীর চোখ ফাঁকি দিয়ে আটককৃতরা মাদকের ব্যবসা করে আসছে বলে জিজ্ঞাসাবাদে  জানিয়েছে।

কামরুল জানান, ট্রাকটি জব্দ করা হয়েছে। মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

এদিকে রোববার দুপুরের দিকে রাজধানীর মিরপুরের রূপনগর থেকে ১০২ পিস ইয়াবাসহ হাজেরা নামের এক নারী মাদক ব্যবসায়ীকে আটক করেছে এপিবিএন-৫।

এপিবিএন-৫ এর সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. সাইদুর রহমান রুবেল জানান, রূপনগরের চলন্তিকা বস্তিতে অভিযান চালিয়ে ইয়াবা বিক্রির সময় ১০২পিস ইয়বাসহ হাজেরাকে আটক করা হয়। দীর্ঘদিন ধরে হাজেরা ইয়াবা ব্যবসার সঙ্গে জড়িত বলে জিজ্ঞাসাবাদে জানিয়েছে।



রাইজিংবিডি/ঢাকা/২৪ সেপ্টেম্বর ২০১৭/নূর/সাইফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়