ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

সাক্ষী না আসায় পিছিয়েছে রনির মামলায় সাক্ষ্য গ্রহণ

মামুন খান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:২৩, ২৫ সেপ্টেম্বর ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
সাক্ষী না আসায় পিছিয়েছে রনির মামলায় সাক্ষ্য গ্রহণ

নিজস্ব প্রতিবেদক : সাক্ষী না আসায় পিছিয়েছে রাজধানীর ইস্কাটনে জোড়া খুনের মামলায় সরকার দলীয় সংসদ সদস্য পিনু খানের ছেলে বখতিয়ার আলম রনির বিরুদ্ধে সাক্ষ্য গ্রহণ।

সোমবার মামলার সাক্ষ্য গ্রহণের জন্য ধার্য ছিল। কিন্তু এ দিন কোনো সাক্ষী আদালতে হাজির হননি। এজন্য ঢাকার দ্বিতীয় অতিরিক্ত ঢাকা মহানগর দায়রা জজ আবু সালেহ সালাউদ্দিন আগামী ৫ অক্টোবর পরবর্তী সাক্ষ্য গ্রহণের তারিখ ধার্য করেছেন।

তবে এ দিন আসামি বখতিয়ার আলম রনিকে কারাগার থেকে আদালতে হাজির করা হয়। মামলাটিতে এখন পর্যন্ত ২০ জনের সাক্ষ্য গ্রহণ শেষ হয়েছে।

মামলাটিতে ২০১৫ সালের ২১ জুলাই রনির বিরুদ্ধে আদালতে অভিযোগপত্র দাখিল করেন ডিবি পুলিশের এসআই দীপক কুমার দাস। গত বছর ৬ মার্চ মামলাটিতে এ আসামির অব্যাহতির আবেদন নাকচ করে আদালত অভিযোগ গঠন করেন।

প্রসঙ্গত, ২০১৫ সালের ১৩ এপ্রিল রাত পৌনে ২টার দিকে রাজধানীর নিউ ইস্কাটনে একটি কালো রঙের প্রাডো গাড়ি থেকে এলোপাতাড়ি গুলি ছুড়লে অটোরিকশাচালক ইয়াকুব আলী ও রিকশাচালক আবদুল হাকিম আহত হন। পরে ঢাকা মেডিক্যাল কলেজ হাসাপাতালে চিকিৎসাধীন অবস্থায় তারা মারা যান।

ওই ঘটনায় নিহত হাকিমের মা মনোয়ারা বেগম অজ্ঞাত পরিচয় কয়েকজনকে আসামি করে রমনা থানায় ১৫ এপ্রিল একটি হত্যা মামলা দায়ের করেন। ওই বছরের ৩০ মে এলিফ্যান্ট রোডের বাসা থেকে এই ঘটনায় জড়িত থাকার সন্দেহে বখতিয়ার আলম রনিকে আটক করে ডিবি পুলিশ। এরপর থেকে তিনি কারাগারেই রয়েছেন।




রাইজিংবিডি/ঢাকা/২৫ সেপ্টেম্বর ২০১৭/মামুন খান/এসএন

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়