ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

ইস্কাটনে জোড়া খুন : রনির বিরুদ্ধে সাক্ষ্য হয়নি

মামুন খান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:১২, ১২ অক্টোবর ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ইস্কাটনে জোড়া খুন : রনির বিরুদ্ধে সাক্ষ্য হয়নি

নিজস্ব প্রতিবেদক : রাজধানীর ইস্কাটনে জোড়া খুনের ঘটনায় দায়ের করা মামলায় সরকার দলীয় সংসদ সদস্য পিনু খানের ছেলে বখতিয়ার আলম রনির বিরুদ্ধে সাক্ষ্য গ্রহণ হয়নি।

বৃহস্পতিবার মামলাটি সাক্ষ্য গ্রহণের জন্য দিন ধার্য ছিল। এজন্য মামলার তদন্ত কর্মকর্তা ডিবি পুলিশের এসআই দীপক কুমার দাস আদালতে হাজির হন। কিন্তু জামায়াতের হরতালের কারণে আসামি রনিকে কারাগার থেকে আদালতে হাজির করা হয়নি। এজন্য ঢাকার দ্বিতীয় অতিরিক্ত ঢাকা মহানগর দায়রা জজ আদালতের বিচারক আবু সালেহ সালাউদ্দিন আগামী ১৬ অক্টোবর পরবর্তী সাক্ষ্য গ্রহণের তারিখ ধার্য করেছেন।

মামলাটিতে এখন পর্যন্ত ২৩ জনের সাক্ষ্য গ্রহণ শেষ হয়েছে।

মামলাটিতে ২০১৫ সালের ২১ জুলাই ডিবি পুলিশের এসআই দীপক কুমার দাস রনির বিরুদ্ধে আদালতে অভিযোগপত্র দাখিল করেন। গত বছরের ৬ মার্চ মামলাটিতে এ আসামির অব্যাহতির আবেদন নাকচ করে আদালত অভিযোগ গঠন করেন।

প্রসঙ্গত, ২০১৫ সালের ১৩ এপ্রিল রাত পৌনে ২টার দিকে রাজধানীর নিউ ইস্কাটনে একটি কালো রঙের প্রাডো গাড়ি থেকে এলোপাতাড়ি গুলি ছুড়লে অটোরিকশাচালক ইয়াকুব আলী ও রিকশাচালক আবদুল হাকিম আহত হন। পরে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তারা মারা যান।

ওই ঘটনায় নিহত হাকিমের মা মনোয়ারা বেগম অজ্ঞাত পরিচয় কয়েকজনকে আসামি করে রমনা থানায় ১৫ এপ্রিল একটি হত্যা মামলা দায়ের করেন।

ওই বছরের ৩০ মে এলিফ্যান্ট রোডের বাসা থেকে এই ঘটনায় জড়িত থাকার সন্দেহে বখতিয়ার আলম রনিকে আটক করে ডিবি পুলিশ। এরপর থেকে তিনি কারাগারেই রয়েছেন।

 

 

রাইজিংবিডি/ঢাকা/১২ অক্টোবর ২০১৭/মামুন খান/এসএন

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়